33 C
Kolkata
Monday, April 29, 2024

Dev-Mithun: দেব নারাজ বিয়েতে, প্রেমিকা থাকার সত্ত্বেও, মিঠুন চক্রবর্তী কারণ খুঁজে দেখছেন

Must Read

ছোটবেলায় মা চলে গেছেন। বাবা সবকিছু একাহাতে সামলেছেন। বাড়ি না ফেরা জন্য, না খেয়ে বসে থাকা, জ্বর হলে রাতজাগা, সব কিছু সামলেছেন। বিয়ের কথা উঠলেই নারাজ ছেলে। কেন? এমনই বাবা ও ছেলের মিষ্টি সম্পর্কের গল্প নিয়ে প্রেক্ষাগৃহে আসছে ‘প্রজাপতি'(Projapoti)। ছেলের ভূমিকায় ‘টনিক’ (Tonic) ছবিতে দুর্দান্ত অভিনয় করা দেব (Dev), বাবার ভূমিকায় ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অনান্য ভূমিকায় মমতা শংকর (Mamata Shankar), খরাজ (Kharaj Mukherjee) এবং কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)।

আজই মুক্তি পেল ‘প্রজাপতি’ ছবির ট্রেলার। ট্রেলার দেখে যা অনুমান করা যায়, সিনেমা জুড়ে রয়েছে বাবা ও ছেলের সম্পর্কের নানান মুহূর্তে কথা। আর মিঠুন ও দেবের একঝলক অভিনয় এক অন্য মাত্রা দিতে চলেছে ছবিটিতে।

আরও পড়ুন -  Koel Mallick: আত্মহত্যা নিয়ে কি বললেন ? কোয়েল মল্লিক

 একদিকে যেমন ছেলের বিয়ে নিয়ে পাগল বাবা, অপরদিকে, বিয়ের কথা শুনলেই যেন মেজাজ বদলে যায় ছেলের। ট্রেলারের দুই সংলাপ এই কথাই বলছে। বাবা বলছেন, ‘বিয়েটা করে নে’, ছেলের উত্তর, ‘বিয়ে না করলে আইসোলেশন, করলেই ভেন্টিলেশন’। ঘটকের ভূমিকায় দেখা গেছে খরাজকেও। মাঝে নতুন চমক ছেলের সংলাপে। দেব বলেন, ‘আমার গার্লফ্রেন্ড আছে’। অন্যদিকে নিজের বান্ধবীর মেয়ের সঙ্গে বিয়ের তোড়জোড় করতে ব্যস্ত বাবা। নানা কঠিন মুহূর্ত দিয়ে ট্রেলার শেষ করা হলেও এই প্রশ্নের উত্তর গোপন রাখা হয়েছে।

আরও পড়ুন -  Corona Situation মোকাবিলায় Lockdown সঠিক সিদ্ধান্ত, প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন

প্রসঙ্গত, দীর্ঘ ৪৬ বছর পর বড়ো পর্দায় একসাথে দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্করকে। আগে ‘মৃগয়া’ ছবিতে দেখা গিয়েছিল এই দুজন বর্ষীয়ান শিল্পীকে। দুজনকেই অভিনয়ের ব্যাপারে বেশ সাবলীল রূপে দেখা গেছে ট্রেলার জুড়ে। ‘টনিক’ ছবির রেশ যে এখনো দেবের অভিনয়ে রয়েছে তা ট্রেলার দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে।  সাবলীল অভিনয় উপহার দিয়েছেন কৌশানী মুখোপাধ্যায় ও শ্বেতা ভট্টাচার্যও। নিজের অভিনয়ের দক্ষতা ধরে রেখেছেন খরাজ মুখোপাধ্যায়।

 আগে অভিজিৎ সেনের পরিচালনায় ‘টনিক’ ছবিতে কাজ করেছেন দেব। এবার জুটি উপহার দিচ্ছে ‘প্রজাপতি’। ২৩ ডিসেম্বর ‘হামি ২’ (Haami 2) ও হত্যাপুরী (Hatyapuri)-র সঙ্গে পাল্লা দিতে পর্দায় আসছে ‘প্রজাপতি’।

আরও পড়ুন -  Nepal: ১৪ জনের মৃত্যু, নেপালে ভূমিধসে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img