42 C
Kolkata
Monday, April 29, 2024

Koel Mallick: আত্মহত্যা নিয়ে কি বললেন ? কোয়েল মল্লিক

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জীবনের শান্তির পথ হিসেবে অনেকেই বেছে নেন আত্মহত্যার মতো কুরুচিকর ঘটনাকে। এই আত্মহত্যা কি সব সমস্যার সমাধান ? এবার এই আত্মহত্যা নিয়ে সরব হলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী কোয়েল মল্লিক৷ এবার এই প্রসঙ্গে নিজের মনের কথা জানালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

গত দু’বছর ধরে বহু মানুষের জীবন এক লহমায় পালটে গিয়েছে। নিজেদের কাছের মানুষকে ঘিরে নানান স্বপ্ন ও ভাবনা চিন্তা ওলট পালট হয়ে গেছে। করোনা আর লকডাউনের জন্য কেউ চাকরি হারিয়েছেন, কেউ নিজের কাছের প্রিয়জন হারিয়েছেন, আবার কেউ কেউ হয়ত নিজেরাই এই পৃথিবীতে নিজেদের শেষ হাসি রেখে বিদায় নিয়েছেন। অনেকে অসময়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। এই কঠিন সময়ে সকলেরই মানসিক অবস্থা খুবই কঠিন। আর এই সময়েব বহু মানুষ এই সময় ভুল সিদ্ধান্ত নিচ্ছেন নিজের জীবনকে নিয়ে।

আরও পড়ুন -  Iman Chakraborty: মধ্যরাতে নীলাঞ্জনের সারপ্রাইজ, বিয়ের পর প্রথম জন্মদিন গায়িকা ইমন

অনেকে নিজের জীবন না রাখার সিদ্ধান্ত নিচ্ছেন। তাই এই বিষয়ে এবার সরব হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। আত্মহত্যা নিয়ে নিজের মনের কথা শেয়ার করলেন তিনি। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে কোয়েল লিখেছেন, ‘ কেউ যখন আত্মহত্যা করেন তখন তার মৃত্যুর পর সকলেই খুব দুঃখ পান ও অনেকেই বলেন তারা এই ব্যাপারটা বুঝতে পেরেছিলেন। কিন্তু জীবিত থাকতে যে মানুষেরা মানসিক অসুস্থতার মধ্যে দিয়ে দিন কাটান, তখন তাদের কথা আমরা শুনতে চাই না, তাদের মনের অবস্থা বুঝতে চাইনা, কখনো কখনো তাদের অ্যাটেনশন সিকার তকমা দিয়ে দেওয়া হয়। আমাদের আরো অনেক কিছু করা বাকি রয়েছে।’

আরও পড়ুন -  Raj-Subhashree: আদরে ভরালেন শুভশ্রী জন্মদিনে স্বামীকে, নেটমহলে ঝড় নিন্দার

 সেপ্টেম্বর মাস সুইসাইড প্রিভেনশন মান্থ হিসেনে ধরা হয়। আর এই মাসে সুইসাইড নিয়ে এমন কিছু গুরুত্বপূর্ণ কথা বলেন কোয়েল মল্লিক। সত্যি হয়তো মানুষ বেঁচে থাকতে আজও আমরা তাঁদের গুরুত্ব দিই না, তবে সকলে যদি একে অপরের সহমর্মী হ‌ই,বন্ধুর মতো মিশতে পারা যায় তাহলে হয়তো বহু মানুষ আত্মহত্যার হাত থেকে বাঁচতে পারবেন। অত্যন্ত অল্প বয়সে বা অকালে এত বড় সিদ্ধান্ত নিয়ে প্রাণ হারাতে হবে না তাদের। তাই এই কঠিন সময়ে মানুষকে আরো একটু সেনসিটিভ হওয়ার বার্তা দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

আরও পড়ুন -  Dadagiri: সুদীপার নয়নের মনি আদিদেব, সৌরভের সাথে দাদাগিরি !

 মা দুর্গা মায়ের মতো আসবে। মহালয়ায় কালার্স বাংলায় দেবী দুর্গা রূপে দেখা যাবে অভিনেত্রী কোয়েলকে। দিন কয়েক আগে ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে কোয়েল নিজেই এ কথা সকল অনুগামীদের জানিয়েছিলেন।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img