30 C
Kolkata
Sunday, May 5, 2024

অন্যভাবে সেজে তাক লাগালেন স্বস্তিকা, মন যা চায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জনপ্রিয় ও কুল অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। প্রকৃতপক্ষে স্বস্তিকা হলেন প্রতিবাদী চরিত্র। এককথায় বললে ছকভাঙা কন্যাও বলা যেতে পারে। তবে স্বস্তিকার এখন কিছুই যায় আসে না। জীবনের অনেক চড়াই উৎরাই পেরিয়ে আজ তিনি সেরার জায়গা দখল করে নিয়েছেন।

 ২০২০ সালে একের পর এক হিট সিনেমা আর ওয়েব সিরিজ উপহার দিয়েছেন স্বস্তিকা মুখার্জি। বাংলা আর হিন্দি দুই ভাষাতেই অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। নতুন বছরে একের পর এক প্রজেক্টে কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি স্বস্তিকা অভিনীত ‘মোহমায়া’ ওয়েব সিরিজও বেশ প্রশংসা পেয়েছে। নতুন বছরে পাতাললোক ওয়েব সিরিজের পর ফের একবার অনুষ্কা শর্মা ও কারনেশ শর্মার প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করলেন স্বস্তিকা।

আরও পড়ুন -  Artificial Reservoirs: কৃত্রিম জলাশয় তৈরী করে ছট পূজো পালন

অন্বিতা দত্তের পরিচালনায় নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’তে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশি ভালো সক্রিয়। আর এখানে নিজের নানান ফটোশুট আর নাচের ভিডিও। কখনো করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের জন্য হেল্পলাইন নম্বর ও শেয়ার করেছেন। পাশাপাশি কখনো নিজের হেয়ারস্টাইল থেকে নানান সাজ পোশাক নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় বারে বারে ট্রোল হয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই সপাটে জবাব দিয়েছেন সেই সব সমালোচকদের। স্বস্তিকা মানেই স্পষ্টবাদী।স্বাধীনচেতা জীবন। নিজের পোশাক হোক বা চুল বা বোল্ড অভিনয়, পাঁচজনে কি বলল না বলল তাতে পরোয়া করেন না অভিনেত্রী। সম্প্রতি একটি নতুন ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন স্বস্তিকা, যা দেখে মুখে কথা সরছে না নেটিজেনদের। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে অফ হোয়াইট শাড়ি, ব্লাউজ সঙ্গে মাঝখানে সিঁথি করে বাঁধা চুল এবং হালকা মেকআপ শুধুমাত্র লাল টিপ ও চশমা। প্রাথমিকভাবে শুনলে এই সাজ খুব সাধারণ মনে হলেও, স্বস্তিকার যখন সাজছেন, তখন তো একটু অন্য রকম হবে। সেই স্পেশাল ব্যাপারটাই হল চশমার সঙ্গে বাঁধা জুঁই ফুলের মালা। এটাই ছিল অভিনেত্রীর এই সাজের নতুনত্ব।

আরও পড়ুন -  Mimi Chakraborty: রূপের জেল্লা দেখালেন মিমি, ক্রপ টপ এবং শর্ট স্কার্টে

জুঁই ফুলের মালা কেই বানালেন হোল্ডার। স্বস্তিকা নিজের সাজ নিয়ে এতটাই আত্মবিশ্বাসী, চশমা জুঁই ফুলের মালা দিয়ে অসাধারণ দেখাচ্ছে স্বস্তিকা। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই তাঁর সাজ দেখে অনুরাগীরাও মুগ্ধ। তবে কিছু মানুষ আছেন যারা প্রশংসার বদলে নিন্দা করতে বেশি পছন্দ করেন, তাই তার এই সাজ দেখে সমালোচনাও হচ্ছে পাশাপাশি।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img