30 C
Kolkata
Thursday, May 16, 2024

Iman Chakraborty: মধ্যরাতে নীলাঞ্জনের সারপ্রাইজ, বিয়ের পর প্রথম জন্মদিন গায়িকা ইমন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    যার কন্ঠে রবীন্দ্র সঙ্গীত, মৌলিক গীতি, লোক সঙ্গীত শোনার জন্য হাজার হাজার শ্রোতা অপেক্ষা করে থাকেন। এই মুহূর্তে টলিউডের গায়িকাদের মধ্যে প্রথম সারিতেই আছে ইমন চক্রবর্তীর নাম। রবিঠাকুরের গান হোক কিংবা লোকগীতি গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন ইমন। একইসঙ্গে আধুনিক গানের সাথে এখন কীর্তন গান ও শুরু করেছেন। প্রতিদিন নিজের গান নিয়ে নানান ভাবে এক্সপেরিমেন্ট করছেন। আর তাঁর গান ও পছন্দ করেছেন দর্শক।

আরও পড়ুন -  Nushrat Jahan: নুসরাত জাহান, ক্যামেরার সামনে টপ খুলে পোজ দিলেন অভিনেত্রী

এবছর শুরুতেই প্রেমিক নীলাঞ্জনের সঙ্গে পরিবারের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের পর ইমনের যত্ন নেওয়ার পাশাপাশি যোগ ব্যয়াম আর ডায়েটের খেয়াল রাখেন ইমন। আর বিয়ের পর এটাই ইমনের প্রথম জন্মদিন। স্বভাবতই স্ত্রীর জন্মদিন স্পেশ্যাল আর অন্যরকম করার জন্য কোনও সুযোগ ছাড়লেন না নীলাঞ্জন। রবিবার রাত ১২ টার সময় শুরু হয় জন্মদিনের সেলিব্রেশন। এই দিন ভালোবাসায় ভরিয়ে দিলেন স্ত্রীকে। আর যা দেখে বাক্যহারা হলেন গায়িকাও। রবিবার মধ্যরাতেই প্রথমেই সারপ্রাইজ দিলেন নীলাঞ্জনের কাছ থেকে। নিজের ইনস্টা প্রোফাইলে গায়িকা কেক কাটার একটি ছবি শেয়ার করেছেন তিনি।

দেখা যাচ্ছে খুব সুন্দর করে বেলুন ও রকমারি ঝালর দিয়ে সাজানো হয়েছে ঘর। আর সেখানে দাঁড়িয়েই কেক কাটছেন গায়িকা। তাও একটা নয়, তিন-তিনটে। পরনে অবশ্য শাড়ির বদলে ছিল রাতের পোশাক। রাত ১২টায় কেক কাটা পুরোটাই সারপ্রাইজ ছিল তাঁর কাছে। এই দিন সঙ্গীত শিল্পী ও স্বামী নীলাঞ্জন ঘোষ আর বন্ধুরা ছিলেন সারপ্রাইজ় বার্থ ডে সেলিব্রেশনের প্ল্যানের নেপথ্যে। কেক কাটার ছবি শেয়ার করে ইমন লিখেছেন, ‘মধ্যরাতের জন্মদিন উৎযাপন…. আমাকে সবসময় এত স্পেশ্যাল ফিল করানোর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ।’ আজ ৩১ বছর পূর্ণ করলেন গায়িকা। এই দিন টলিউডের সেলেবরা একে একে গায়িয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন।

আরও পড়ুন -  বিধানসভা নির্বাচন ২০২১ঃ আসাম, পশ্চিমবঙ্গে প্রথম পর্বের বিধানসভা ভোটের জন্য ভোটগ্রহণ চলছে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img