40 C
Kolkata
Sunday, April 28, 2024

Elon Musk-Taslima Nasreen: তসলিমা নাসরিন প্রেমে মজেছেন, এলন মাস্কের?

Must Read

কর্মী ছাঁটাই ও ব্লু টিক বা অ্যাকাউন্ট অথেনটিকেশনের জন্য চার্জ নেয়া সিদ্ধান্তে সমালোচনার মুখে পড়েন বিশ্বের শীর্ষ ধনী টেসলার প্রধান নির্বাহী এলন মাস্ক। মাস্কের প্রশংসায় পঞ্চমুখ হলেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। টুইটারে তসলিমা স্বীকার করলেন মাস্ককে তার ভাল লাগে।

শুক্রবার নিজের পোস্টে তসলিমা লেখেন, এলন মাস্ককে আমার ভাল লাগে। তবে বিপুল অর্থের জন্য না, তার একটি সুন্দর হাসির কারণে।

আরও পড়ুন -  Elon Musk: এলন মাস্ক অস্বীকার করেছেন, গুগলের সহ-প্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে সম্পর্কের কথা

 বিতর্কিত লেখিকা এমন পোস্ট ঘিরে শুরু হয়েছে তোলপার। তসলিমার মতের সঙ্গে ঐক্যমত হয়েছেন অনেক নেটিজেন। মেনে নিয়েছেন, মাস্কের হাসিটা সত্য়িই সুন্দর। পাশাপাশি এমন পোস্টের জন্য তাকে কটাক্ষও করেছেন অনেকে।

একজন খোঁচা মেরে লিখেছেন, ওই হাসি কেবল অনেক টাকা থাকলেই আসে। আরেকজন তসলিমার নাস্তিকতাকে কটাক্ষ করে লেখেন, মাস্ক বিশ্বাস করেন ঈশ্বর রয়েছে। পাশাপাশি অনেকেই মাস্কের সমালোচনাও করেছেন ওই পোস্টে।

গত ২৭ অক্টোবর ৪ হাজার ৪০০ কোটি ডলার দিয়ে টুইটারকে কিনে নিয়েছিলেন এলন মাস্ক। মালিকানা গ্রহণের পর থেকেই টুইটারে একের পর এক বড় পরিবর্তন আনছেন তিনি। সম্প্রতিই তিনি টুইটারের ৫০ শতাংশ কর্মী ছাঁটাই করেন। এছাড়া টুইটারের ব্লু টিক বা অ্যাকাউন্ট অথেনটিকেশনের জন্য প্রতি মাসে ৮ ডলার চার্জ ধার্য করেন।

আরও পড়ুন -  খাটে উঠেছে ঝড়, দরজা বন্ধ করে একা দেখুন আম্রপালি-নিরহুয়ার রোম্যান্স

ফাইল ছবি।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img