28 C
Kolkata
Monday, May 27, 2024

Elon Musk: এলন মাস্ক অস্বীকার করেছেন, গুগলের সহ-প্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে সম্পর্কের কথা

Must Read

গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সাথে সম্পর্কের কথা অস্বীকার করেছেন টেসলার সিইও এলন মাস্ক।

 ওয়াল স্ট্রিট জার্নালে রিপোর্ট করে যে স্ত্রীর সঙ্গে সম্পর্কের কারণে ব্রিনের সাথে মাস্কের বন্ধুত্ব শেষ হয়ে গেছে। মার্কিন দৈনিকের এই রিপোর্টে বিরুদ্ধে এই প্রথম মন্তব্য করেন এবং অভিযোগ অস্বীকার করেন মাস্ক।

আরও পড়ুন -  টুইটারের পাখি উড়ে গেলো, এলো নতুন লোগো এক্স

সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বিবিসি।

ওয়াল স্ট্রিট জার্নাল বলেছে, মাস্ক গত বছরের শেষের দিকে শানাহানের সাথে সম্পর্কে জড়িত ছিলেন। এই কারণে ব্রিন এই বছরের শুরুতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছিলেন। আর একারণেই ব্রিনের সাথে মাস্কের বন্ধুত্ব শেষ হয়ে গেছে। এই রিপোর্ট প্রকাশিত হওয়ার পর সামাজিক মাধ্যমগুলোতে ব্যপক সমালোচনার মুখে পড়েন এলন মাস্ক।

আরও পড়ুন -  Sundar Pichai: বেতন বেড়েছিল সুন্দর পিচাইয়ের, ১২ হাজার কর্মী ছাঁটাইয়ের আগেই

টুইটারে পোস্ট করা একটি লিঙ্কের জবাবে মাস্ক রিপোর্টটিকে “বুলসিট” হিসাবে উল্লেখ করেছেন। টুইটারে মাস্ক বলেন, ব্রিনের সাথে এখনও গভীর বন্ধুত্ব রয়েছে এবং তারা গত রাতে একসাথে একটি পার্টিতে ছিলেন।

টুইটে মাস্ক আরও বলেছেন, “আমি নিকোলকে তিন বছরে মাত্র দুবার দেখেছি, দুবারই আশেপাশের অনেক মানুষ ছিলো, আমাদের মধ্যে কোনো রোমান্টিক সম্পর্ক নেই।”

আরও পড়ুন -  Elon Musk: টুইটার কিনছেন ইলন মাস্ক, ৪৪ বিলিয়ন ডলারে

একটি পৃথক টুইটে, মাস্ক দাবি করেছেন “ডব্লিউএসজে (ওয়াল স্ট্রিট জার্নাল) আমার এবং টেসলার ওপর একের পর এক মিথ্যা অভিযোগ করছে।”

উল্লেখ্য ওয়াল স্ট্রিট জার্নাল আরও জানায়, ব্রিন এবং তার স্ত্রী শানাহানের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও এখনও একসাথে বসবাস করছেন।

Latest News

Short Film: বাড়ি একদম ফাঁকা, সেই সময়ে কাজের মেয়ের সাথে এই রকম কুকর্ম করলেন বাড়ির মালিক, ভিডিও ভাইরাল

Short Film: বাড়ি একদম ফাঁকা, সেই সময়ে কাজের মেয়ের সাথে এই রকম কুকর্ম করলেন বাড়ির মালিক, ভিডিও ভাইরাল।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img