34 C
Kolkata
Monday, May 6, 2024

Shweta Tiwari: শ্বেতা তিওয়ারির ভক্তদের আহত করলেন বোল্ড ফটোশুটে, এমন ছবি শেয়ার!

Must Read

শ্বেতা তিওয়ারি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। ১৯৯৯ সালে বিজ্ঞাপনের সূত্র ধরেই বিনোদন জগতে পা রেখেছিলেন।

 ৪২ বছর বয়সেও তাকে দেখে তার বয়স আন্দাজ করতে পারা রীতিমতো কঠিন।

এখনো দর্শকমহলে অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা নেহাত কম নয়। ১৯৯৯ সাল থেকে শুরু করে এখনো পর্যন্ত অভিনেত্রী হিসেবে সক্রিয় তিনি। টেলিভিশনের পর্দায় এখনো মুখ্য ভূমিকায় দেখা মেলে। উল্লেখ্য, এই মুহূর্তে জি টিভির পর্দায় ‘অপরাজিতা’ ধারাবাহিকে হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা মানব গোহিলের বিপরীতে দেখা যাচ্ছে। সম্প্রতি শুরু হওয়া এই ধারাবাহিক অল্পসময়ের মধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মন।

 অভিনয়ের সূত্র ধরে নয়, বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় রয়েছেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া লুকে অভিনেত্রী আবারো নজর কেড়েছেন সকলের। পার্পেল রঙের ওয়ান সাইডেড অফসোল্ডার ক্রপটপের পাশাপাশি রঙ মিলিয়ে ঢিলা ঢালা ফর্মাল প্যান্টে ছিলেন তিনি। গলায় মানানসই নেকলেসের পাশাপাশি বাঁ হাতে ছিল একটি ব্রেসলেটও। নুড মেকাপে পায়ে গোলাপি স্টিলেটো পরেছিলেন শ্বেতা। ছবিতে তার চোখে মুখে বোল্ডনেসের ছাপ ছিল স্পষ্ট। ঠোঁটে ছিল সেই চিরপরিচিত হাসিও। বোল্ড ফটোশুটের সূত্রেই এই লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পারদ চড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার।

আরও পড়ুন -  New Rules from 1 april: বড় পরিবর্তন, ভারতে লাগু হচ্ছে ১ এপ্রিল থেকে, সমস্ত কাজ সেরে ফেলুন

উল্লেখ্য, অভিনেত্রীর এই লুক সেট করেছিলেন ভিক্টর রবিনসন ও শোহেল মুঘল। আউটফিট নির্বাচনে ছিলেন লেবেল নিষ্ঠা বানসাল ও যুবরাজ ওয়ার্কস বাই ইয়া। ফটোগ্রাফিতে ছিলেন অমিত খান্না। মেকাপের পাট সামলেছেন দীপক দুর্গা।

আরও পড়ুন -  উপ রাষ্ট্রপতি অন্য দেশগুলিকে ভারতের অভ্যন্তরীণ বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img