34 C
Kolkata
Friday, May 3, 2024

Qatar World Cup-2022: খোলামেলা পোশাক পরলেই হতে পারে জেল, কাতার বিশ্বকাপে

Must Read

বিদেশি নারী সমর্থকদের খোলামেলা পোশাক পড়তে বারণ করা হয়েছে কাতারে বিশ্বকাপ দেখতে আসা। একের পর এক বিতর্কের জন্ম দিচ্ছে ফিফা বিশ্বকাপের আয়োজক দেশ কাতার। মানবাধিকার লঙ্ঘন, ভিন্ন মতাবলম্বীদের দমন, বিদেশি কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারসহ বিভিন্ন ইস্যুতে বিতর্কের পর এবার যোগ হলো দর্শকদের পোশাক নিয়ে বিধিনিষেধ।

আরও পড়ুন -  শরীরী খেলায় মাতলেন নির্লজ্জ বুড়ো কমবয়সী যুবতীর সঙ্গে, ঘরের দরজা বন্ধ করে দেখুন ওয়েব সিরিজটি

কাতার বিশ্বকাপে নারী দর্শকদের পোশাকের ওপর বিধিনিষেধ আরোপ করেছে সরকার। খোলামেলা পোশাক পরলে তৎক্ষণাৎ শাস্তির আওতায় আনা হবে হবে জানানো হয়েছে আয়োজকদের পক্ষ থেকে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দৈনিক ডেইলি স্টারের প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বকাপ দেখতে আসা বিদেশি নারী সমর্থকদের খোলামেলা পোশাক পরতে বারণ করা হয়েছে। অবশ্যই কাঁধ ও হাঁটু ঢেকে রাখতে হবে। দর্শকরা নিজ ইচ্ছামতো পোশাক পরলেও সেটি খোলামেলা হওয়া যাবে না। স্টেডিয়ামে তো বটেই, অন্যান্য দর্শনীয় স্থান ও সরকারি দপ্তরে গেলেও শরীর ঢাকা পোশাক পরতে হবে।

আরও পড়ুন -  Cameroon-Serbia: সার্বিয়াকে রুখে দিল ক্যামেরুন, ৬ গোলের রোমাঞ্চ

বিশ্বকাপের চিফ টেকনোলজি অফিসার নিয়াস আব্দুল রহিমানের কথা অনুযায়ী, সংবাদমাধ্যমটি বলেন, স্টেডিয়ামে আমরা অত্যাধুনিক ক্যামেরা বসিয়েছি। সেই ক্যামেরার সাহায্যে গ্যালারির প্রতিটি চেয়ারে ভালোভাবে নজরদারি করা সম্ভব। সব রেকর্ড করা হবে। দর্শকদের পোশাকের দিকে নজর রাখা হবে।

আরও পড়ুন -  Australia-Tunisia: শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখলো অস্ট্রেলিয়া, তিউনিসিয়াকে হারিয়ে

আয়োজকদের পক্ষে কথা বলছে ফিফা। সংস্থাটি জানিয়েছে, দর্শকেরা যেকোনো পোশাকই পরতে পারবেন, তাদের লক্ষ্য রাখতে বলা হয়েছে আয়োজক দেশের আইনের কথা। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img