29 C
Kolkata
Wednesday, May 8, 2024

এই সুন্দরী উল্লুর ওয়েব সিরিজে আতঙ্ক তৈরি করেছেন, সাহসিকতার সমস্ত সীমা পার করেছেন

Must Read

ওটিটি প্ল্যাটফর্মের শুধুমাত্র মস্তরাম ও কবিতা ভাভি সিরিজদুটিকে সবথেকে বোল্ড ওয়েব সিরিজ ভেবে থাকেন, তাহলে হয়তো আপনি ভুল করছেন। বেশি বোল্ড এবং বেশি সাহসী দৃশ্য নিয়ে আছে অন্য ওয়েব সিরিজ যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেন্ডিং হয়ে উঠছে।

 ওয়েব সিরিজটি হলো ‘জলেবি বাই’। সিরিজটি এই মুহূর্তে উল্লু অ্যাপ্লিকেশনে পাওয়া যাচ্ছে। কিছু এমন দৃশ্য আছে যেগুলো আপনি শুধুমাত্র একাই দেখতে পছন্দ করবেন।

সম্প্রতি এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগের ট্রেলার রিলিজ করে দেওয়া হয়েছে। ট্রেলার আগের প্রথম ভাগের থেকেও আরো বেশি আকর্ষণীয় হতে চলেছে। এই সিরিজের প্রথম ভাগে অভিনয় করেছিলেন অভিনেত্রী রিধিমা তিওয়ারি। সিরিজের দ্বিতীয় ভাগে অভিনয় করছেন প্রাজক্তা দুসেন। এছাড়াও অঙ্কিত পতিদার সহ আরো অনেকে অভিনেতা আছেন এই ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজের অন্যতম চরিত্র হলো বৃজমোহন, যে ভূমিকায় অভিনয় করছেন রাকেশ দুবে।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

 এখন ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম উল্লুতে উপলব্ধ আছে। সিরিজটি ওয়েব দুনিয়ায় বেশ জনপ্রিয়। এই সিরিজটিতে শুধুমাত্র রিধিমা একা নন, তার সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছেন আলিনা সেন। জলেবী বাইয়ের ভূমিকায় আমরা প্রাজক্তাকে দেখতে পাবো। এই ওয়েব সিরিজটিকে দেখার জন্য উল্লু প্ল্যাটফর্মে মানুষের ভিড় লেগেই থাকে। অভিনেত্রী রিধীমা ও প্রাজকতা তাদের অভিনয়ের মাধ্যমে, কিছু সাহসী দৃশ্যের মাধ্যমে অভিনেত্রী কবিতা রাধেশ্যামকেও পিছনে ফেলে দিয়েছেন।

আরও পড়ুন -  প্রতিকৃতি মাটিতে ফেলে লাথি, আগুন ধরিয়ে দেন বিজেপি কর্মী-সমর্থকরা

দ্বিতীয় সিজনে এই ওয়েব সিরিজ আরো বেশি আবেদনময়ী, আরো বেশি বোল্ড। ওয়েব সিরিজে আরো বেশি বোল্ড দৃশ্যের সম্ভার রয়েছে। এই প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবসাইটে এই ওয়েব সিরিজটি আপনি দেখতে পাবেন।

আরও পড়ুন -  নিয়ামতপুর চিত্তরঞ্জন রোডে ট্রাকের ধাক্কায় মৃত এক ব্যক্তি, ঘাতক ট্রাকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ

এই ওয়েব সিরিজ দেখতে হলে এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতেই হবে। নতুবা এই ওয়েব সিরিজ দেখা যাবেনা। অভিনেত্রী রিধিমা তিওয়ারির ব্যাপারে কথা বলি, তাহলে ইনি এখন সোসিয়াল মিডিয়ার সেনসেশন। জলেবি বাই ছাড়াও অভিনেত্রী উল্লুতেই ‘সুন্দরা ভাবী’, ‘জিসম অউর জাজবাত’, ‘রাঙ্গারিয়া’, ‘মদহোশ ডায়েরি’ এবং ‘অফিসিয়াল রজনী কান্ড’-এর মতো অনেক সাহসী সিরিজেও অভিনয় করেছেন। এই সাহসী সিরিজগুলি করার পরে, ঋদ্ধিমা তিওয়ারি ভক্ত এবং ওয়েব সিরিজ প্রেমীদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

Latest News

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়।  গরমে পুড়ছে দক্ষিণবঙ্গ বৈশাখের শুরু থেকেই। আরও স্বস্তি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img