33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Yash-Ditipriya: যশ এবার রোম্যান্সে মাতবেন, দিতিপ্রিয়ার সঙ্গে!

Must Read

 হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন নুসরতের যশ। বয়সের ফারাক ১৭ বছর! এসব কোনো ব্যাপার নয় সিনে ইন্ডাস্ট্রিতে।

বলিউডে হামেশাই এরকম ঘটনা ঘটে। সালমান হোক বা শাহরুখ বা অক্ষয় কুমার তাদের সঙ্গে বেশিরভাগ নায়িকারা কাজ করেন যাদের বয়স তাদের থেকে অনেক কম। টলিউডেও অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নায়িকা হতে চলেছেন, করুণাময়ী রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

আরও পড়ুন -  Urvashi Rautela: চার সন্তানের পিতা অভিনেত্রী উর্বশীকে, একটি প্রস্তাব দিয়েছিলেন

এসকে মুভিজ এর হাত ধরেই যশ ও দিতিপ্রিয়া জুটি বাঁধতে চলেছেন আগামী নতুন ছবিতে। জানা যায়, এদের নতুন ছবিটি পরিচালনা করবেন রবীন নাম্বিয়ার। বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা টি-সিরিজের ব্যানারে লিড রোলে অভিনয় করেছেন যশ, তার বিপরীতে অভিনয় করছেন দিব্যা। এর আগেও অবশ্য মুম্বইতে কাজ করেছেন যশ। ‘না আনা ইস দেশ লাডো’র মতো জনপ্রিয় সিরিয়ালে কাজ করেছিলেন, তারপর বাংলায় ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয়, অরণ্য সিং রায় হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেন।

আরও পড়ুন -  Nusrat Jahan: ঈশানকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নুসরত জাহান

 যশ পাড়ি দিয়েছেন মুম্বাইতে। আরব সাগরের তীরে কাজ করছেন চুটিয়ে, টলিউডে সময় নিয়ে কাজ করতে গিয়ে খানিক বিরম্বনায় পড়েছেন। শেষপর্যন্ত এসকে মুভিজ এর নিবেদনে দিতিপ্রিয়া’র সঙ্গে জুটি বাঁধতে চলেছেন যশ, যেখানে বাস্তবে দিতিপ্রিয়া’র থেকে যশ প্রায় ১৭ বছরের বড়!

আরও পড়ুন -  Yash-Nusrat: অন্তঃসত্ত্বা হওয়ার পর নুসরতকে নিয়ে প্রথমবার মুখ খুললেন যশ দাশগুপ্ত

সূত্রের খবর অনুযায়ী, যশ অভিনয় করবেন লন্ডননিবাসী এক প্রভাবশালী’র চরিত্রে, গল্পের মধ্যেই দেখা হবে দিতিপ্রিয়া’র সঙ্গে। গল্পে অবশ্য, থাকছেন ক্রুশল আহুজা ও শ্রাবন্তী দুজনেই। মূলত, অসমবয়সী প্রেম নিয়েই গল্পের ভিত। এবার অপেক্ষা।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img