35 C
Kolkata
Monday, April 29, 2024

Nusrat Jahan: ঈশানকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নুসরত জাহান

Must Read

 নুসরত এখন ঈশান (Yishaan J.Dasgupta) র মা। চলতি বছরের দীপাবলীতে ঈশানকে কোলে নিয়ে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত।

দীপাবলী উপলক্ষ্যে নুসরত একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রাম স্টোরিতে। সেই ছবিতে তাঁর পরনে রয়েছে বেগুনি রঙের শাড়ি যার গোটাটা জুড়ে রয়েছে সোনালি রঙের কারুকার্য। নুসরতের কোলে রয়েছে ঈশান। তিনি আগেই জানিয়েছিলেন, ঈশানের মুখ এখনই দেখাতে চান না। ফলে ঈশানের মুখ নুসরতের দিকে ঘোরানো। নিজের শাড়ির আঁচল দিয়ে ঈশানকে মুড়ে রেখেছেন নুসরত। তবে চলতি বছর যশও ছিলেন নুসরতের সঙ্গে। তাঁর পরনে ছিল বেগুনি রঙের পাঞ্জাবী ও সাদা পাজামা। এদিনও কিন্তু নুসরতের সিঁথিতে ছিল সিঁদুর ও হাতে শাঁখা-পলা।

ঈশানের জন্মের আগে থেকেই ট্রোলড হয়েছেন নুসরত। বারবার তাঁর কাছে সকলে ঈশানের পিতৃপরিচয় জানতে চাইলে নুসরত এড়িয়ে গিয়েছেন। কলকাতা পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটে দেখা গিয়েছে যশ দাশগুপ্ত ( Yash Dasgupta) ঈশানের পিতা। পরবর্তীকালে যশ নিজেও তা স্বীকার করে বলেছেন, নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর তিনি যশের মতামত জানতে চেয়েছিলেন। যশ বলেছিলেন, শরীরটা নুসরতের। সুতরাং সিদ্ধান্ত নুসরতের হওয়া উচিত। এরপরেই নুসরত সন্তানকে পৃথিবীতে আনার সিদ্ধান্ত নেন। একমাস আগে ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে ঈশানের জন্ম হয়েছে। নুসরতের পরিবারের কাউকে তাঁর পাশে দেখা না গেলেও যশ সবসময়ই নুসরতের পাশে ছিলেন। ঈশানকে দূর থেকেই আশীর্বাদ করেছেন নিখিল জৈন।

আরও পড়ুন -  Vande Bharat Train: বন্দে ভারত এক্সপ্রেসে ঘুমিয়ে সফর করতে পারবেন, সুসংবাদ দিল রেল

 একটি বিউটি পার্লারের উদ্বোধনে তাঁকে প্রথমবার দেখা যায়। এরপর অভিজিৎ গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray) পরিচালিত একটি ফিল্মের শুটিং করেছেন তিনি। এণা সাহা (Ena Saha) র প্রযোজনায় একটি আপকামিং ফিল্মে একসঙ্গে কাজ করছেন যশ ও নুসরত।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img