28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Yash-Nusrat: অন্তঃসত্ত্বা হওয়ার পর নুসরতকে নিয়ে প্রথমবার মুখ খুললেন যশ দাশগুপ্ত

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন অভিনেতা যশ দাশগুপ্ত। এরই মধ্যে তার ও মধুমিতার প্রথম মিউজিক ভিডিও অ্যালবাম মুক্তি পেয়েছে SVF এর ব্যানারে। ‘ও মন রে’ ইতিমধ্যে বহু সংখ্যক ভিউয়ার্স ছুঁতে পেরেছে। যারা ধারাবাহিক বোঝে না সে বোঝে না দেখেছেন তারা অরণ্য ও পাখির কেমিস্ট্রি খুবই পছন্দ করতেন। শুধু মাত্র দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে দীর্ঘ পাঁচ বছর পর জুটি বাঁধলেন যশ ও মধুমিতা।

আরও পড়ুন -  মন খারাপ হলে, কথা বলুন ঋতাভরীর সাথে, কথা বলে মণ হালকা করুন

‘যশমিতা’ হ্যাশট্যাগ দিয়ে যেমন প্রচুর ফ্যান ক্লাব আছে, তেমনই ফ্যান ক্লাব আছে ‘যশরত’ দিয়েও। যশ মধুমিতা যতটা না চর্চায় তার থেকে বেশি চর্চায় থাকেন যশ ও নুসরত জাহান। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গেলেও নুসরত জাহানের প্রশ্ন উঠেই আসে যশের কাছে। বিগত কিছু মাস ধরে প্রায় বহু মানুষের সন্দেহ নুসরত ও যশের সন্তান আসতে চলেছে যা নুসরত এবং যশ দুজনেই লুকিয়ে যাচ্ছেন। আগত সন্তানের পিতৃপরিচয় এখনও জানাননি নুসরত। সম্প্রতি একটি পত্রিকায় সাক্ষাৎকার দেন যশ। যেখানে তাকে প্রশ্ন করা হয়, “আপনাদের বিভিন্ন রেস্তোরায় দেখা যাচ্ছে। যা বোঝা যাচ্ছে আপনি ভীষন কেয়ারিং।” উত্তর যশ বেশ সুন্দর ভাবেই দিয়েছেন।

আরও পড়ুন -  সিঙ্গেল মাদার হলেন নুসরত, অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

যশের কথায়, “আমার মনে হয় একজন মহিলা, যিনি অন্তঃসত্ত্বা, তার ভালো সময় কাটানোর সম্পূর্ন অধিকার আছে। এতটুকু বিবেচনা মানুষের মধ্যে থাকা উচিত যে লেট হার বি… আমি জানি, পাবলিক ফিগারদের ব্যাক্তিগত জীবন একান্ত ব্যাক্তিগত থাকে না। সেটা আশা করাও উচিত নয়। কিন্তু, মানুষের এটাও মনে রাখা উচিত, আমাদেরও পরিবার আছে।”

আরও পড়ুন -  Malti Chahar: নেট কাঁপাচ্ছেন সুপার মডেল বোন, মাঠ কাঁপাচ্ছেন দাদা

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img