32 C
Kolkata
Friday, April 26, 2024

Urfi Javed: অর্ধ উলঙ্গ অভিনেত্রী উরফি! জন্মদিনের আগেই ব্যাপক ট্রোলড বিকৃত পোশাকে

Must Read

স্তনবৃন্ত ছোট কাপড়ের টুকরো দিয়ে ঢাকা, স্তন হাফ সেঞ্চুরি’র অবস্থায়। বাকিটা উন্মুক্ত। আর মাত্র সামান্য কাপড় না থাকলে উরফি জাভেদ (Urfi Javed/ Uorfi Javed) সেঞ্চুরি করে ফেলতেন।

অভিনেত্রীর, নিম্ন অঙ্গ আরো অদ্ভুত পোশাক। বিকিনি অন্তর্বাস নাভির পাশ দিয়ে উপরে উঠে গেছে, তলপেটের একেবারে নিচ থেকে একটি কাপড় স্টাইল করে জড়ানো, যাতে করে গোপনাঙ্গ শুধু ঢাকা। অদ্ভুত ড্রেসে এই উরফি সেলিব্রেট করলেন প্রাক জন্মদিন। মুম্বাইয়ের পাপরাজ্জিদের দেওয়া চকলেট কেক কেটে খেয়ে সেলিব্রেট করলেন প্রাক জন্মদিনের উৎসব।

আরও পড়ুন -  ‘মন কি বাত’ নিয়ে রাহুল, তীব্র বিরোধিতা করেছেন, কারণ ভয়াবহ করোনা

নেট জনতার প্রশ্ন, প্রি বার্থডে সেলিব্রেশনের সময় এত অশ্লীল পোশাক, তাহলে জন্মদিনের দিন কি পুরো নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসবেন? কেউ কেউ উরফি জাভেদকে এই ড্রেসের কারণে পর্নস্টার বলেও উল্লেখ করেছেন। কেউ বলেছেন, এমন মানুষকে এত বাহবা দেওয়া উচিত নয়, অবিলম্বে একে বয়কট করা উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আগে হিন্দি সিরিয়াল করতেন উরফি। তাতে ব্যাপক পরিচিতি পাননি। উর্ফি নিজের স্টাইলে যেভাবে নিজেকে মেলে ধরেছেন তাতে করে অনেকেই এখন এক নামে চেনে। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। পরে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে।

আরও পড়ুন -  বিজেপির রাজ্য সভাপতির দাবি, সিবিআই তদন্ত শুরু করলেই সব কিছু সামনে চলে আসবে

এরপর Bigg Boss OTT । উরফি এক্কেবারে প্রথম শ্রেণীর উঠতি মডেলদের মধ্যে একজন।

বিগ বস ওটিটি’-র (Bigg Boss OTT) প্রথম সিজনের প্রতিযোগী হিসেবে উরফি বিশেষ পরিচিতি পান। বিগ বস থেকে ছিটকে বেরিয়ে আসার পর পেজ থ্রি’র পাতার ভাইরাল লেডি হয়ে ওঠেন।

আরও পড়ুন -  Mouni Roy: যৌবনের ঢেউ বিকিনি পরা শরীরে, মৌনী পুরুষদের ঘুম কেড়ে নিলো

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img