39 C
Kolkata
Tuesday, April 23, 2024

বিজেপির রাজ্য সভাপতির দাবি, সিবিআই তদন্ত শুরু করলেই সব কিছু সামনে চলে আসবে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ হেমতাবাদের বিজেপি বিধায়ককে কে খুন করেছে, কে তাঁর পকেটে সুইসাইড নোট রেখেছে তা আমাদের সকলেরই জানা।শুধু জানে না পুলিশ এবং এই রাজ্যের সরকার। এমনই বিস্ফোরক মন্তব্য করলেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতির দাবি, সিবিআই তদন্ত শুরু করলেই সব কিছু সামনে চলে আসবে। পরিস্কার হয়ে যাবে আত্মহত্যার নাম দিয়ে কে তাঁকে হত্যা করেছে।
গত ১৩ জুলাই সকালে হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে চায়ের দোকানে হাত বাঁধা অবস্থায় তাঁকে ঝুলে থাকতে দেখা যায়। পকেটে সুইসাইড নোটও পাওয়া গিয়েছে বলে দাবি করে পুলিশ। অবশ্য বিধায়কের পরিবারের তরফে বারবার বলা হয়, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।এই একই দাবিতে বিক্ষোভ আন্দোলনে নামে বিজেপি। এদিকে এই ঘটনায় সিআইডি ইতিমধ্যেই মালদা থেকে দুজনকে গ্রেফতার করেছে। এই পরিস্থিতিতে আগামীকাল হেমতাবাদ যাচ্ছেন দিলীপ ঘোষ। দেখা করবেন দেবেন্দ্রনাথ রায়ের পরিবারের সঙ্গেও।আজ মালদায় সাংগঠনিক বৈঠকও করেন তিনি। বিকেলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি দাবি করেন, হেমতাবাদে বিজেপি বিধায়ককে খুন করা হয়েছে। কে খুন করেছে তা সকলের জানা। সিবিআই তদন্ত শুরু করলেই সব স্পষ্ট হয়ে যাবে। এর পাশাপাশি তিনি তীব্র সমালোচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য সরকারের। তিনি বলেন, আম্ফানের টাকা থেকে মিড ডে মিলের চাল সবই চুরি হচ্ছে। অমিত শা এসে বলেছিলেন ক্ষতিগ্রস্ত কৃষকদের নাম ও একাউন্ট নাম্বার দিলে দ্রুত সেই টাকা একদিনের মধ্যেই একাউন্টে ঢুকে যাবে। কিন্তু মুখ্যমন্ত্রী সেই তালিকা দেন নি।বঞ্চিত করেছেন কৃষকদের। ফ্রি রেশন দেওয়া নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেন দিলীপ ঘোষ। তাঁর যা বলছেন মিথ্যে বলছেন, নরেন্দ্র মোদীর সঙ্গে প্রতিযোগিতা করতে গিয়ে এসব বলছেন তিনি।

আরও পড়ুন -  Farrukh Jaffar: প্রবীণ অভিনেত্রী ফারুক জাফর প্রয়াত

Latest News

Rubel Das: রুবেল খালি গায়ের ছবি দিতেই শ্বেতা লজ্জা পেলেন!

Rubel Das: রুবেল খালি গায়ের ছবি দিতেই শ্বেতা লজ্জা পেলেন! বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা টেলিভিশন সিরিয়াল দীর্ঘদিন ধরে বাঙালিদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img