30 C
Kolkata
Saturday, May 4, 2024

‘মন কি বাত’ নিয়ে রাহুল, তীব্র বিরোধিতা করেছেন, কারণ ভয়াবহ করোনা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘মন কি বাত’ নিয়ে রাহুল, তীব্র বিরোধিতা করেছেন, কারণ ভয়াবহ করোনা।
এপ্রিল মাসের শুরু থেকেই দাবানলের মতো ছড়িয়ে যাচ্ছে সংক্রমণ। গত ২৪ ঘন্টায় দেশজুড়ে সংক্রমণ বেড়েই চলেছে। অতিরিক্ত করোনা আক্রান্ত হওয়ায় ভেঙে পড়েছে দেশের স্বাস্থ্যব্যবস্থা। করোনা আক্রান্ত রোগীরা পাচ্ছে না হাসপাতালের বেড। এরমাঝে আজ অর্থাৎ রবিবার সকালে নরেন্দ্র মোদি তার ‘মন কি বাত’ অনুষ্ঠানে বলেছেন, “করোনার প্রথম ঢেউ যখন আসবে পড়েছিল সফলভাবে আমরা তা সামলে উঠতে পেরেছিলাম। কোভিড আমাদের ধৈর্য এবং যন্ত্রণা সহ্য করার পরীক্ষা নিচ্ছে।” এমন ভয়াবহ করোনা আবহে মোদির ‘মন কি বাত’ অনুষ্ঠান করার তীব্র বিরোধিতা করেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আজ সকালের মন কি বাত অনুষ্ঠান নিয়ে কটাক্ষ করেছেন। তিনি টুইট করে নাম না নিয়ে বলেন, “সিস্টেম ফেল করে গিয়েছে। তাই এখন ‘জান কি বাত’ করা উচিত।” নাম না নিলেও তিনি যে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেছেন সেই বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই। এছাড়াও রাহুল গান্ধী কংগ্রেস কর্মীদের অনুরোধ করে বলেছেন, “আপনারা যাবতীয় রাজনৈতিক কাজকর্ম ফেলে দেশের নাগরিকদের সাহায্য করুন এবং তাদের যন্ত্রণা দূর করতে সাহায্য করুন। এটাই কংগ্রেসের আসল ধর্ম।”

আরও পড়ুন -  South Africa: দক্ষিণ আফ্রিকায় করোনা সংক্রমণ অনেকটাই লাফিয়ে বাড়ছে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img