33 C
Kolkata
Thursday, May 2, 2024

Madhumita Sarkar: পোশাক বদলালেন মধুমিতা, আকাশের নীচে ক্যামেরার সামনেই, ভিডিও ভাইরাল

Must Read

মধুমিতা সরকার, ছোটপর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে তিনি বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও নিজের প্রভাব বিস্তার করেছেন। দর্শকমহলেও তার পরিচিতি নেহাতই কম নয়। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করতে দেখা যায় মধুমিতাকে। সম্প্রতি সেই সূত্র ধরেই অন ক্যামেরা পোশাক পরিবর্তন করে ফেললেন মধুমিতা সরকার। এই মুহূর্তে তার সেই ভিডিওই ভাইরাল। আর সেই সূত্রেই চর্চার আলোয় অভিনেত্রী।

আরও পড়ুন -  রোম্যান্স জমে উঠল ‘গরম গোদাম’ গানে, এই রকম সুযোগ নিলেন খেসারি লাল যাদব

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তেমনি এক ফটোশুটের খাতিরে এক পাঁচতারা হোটেলের রুফটপে উপস্থিত হয়েছিলেন মধুমিতা। সেখানেই নিজের এই সাম্প্রতিক রিল ভিডিওটি বানিয়ে আপাতত ভাইরাল অভিনেত্রী। এই ভিডিওটি অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Swastika Mukherjee: স্বস্তিকার শরীরী আবেদনে নেটদুনিয়াতে আগুন, জ্যাকেট খসে পড়ছে !

ভাইরাল হওয়া ভিডিওতে খোলা আকাশের নীচে, রুফটপে ক্যামেরার দিকে তাকিয়ে একটি কালো হাই থাই স্লিটেড পোশাক পরেই ক্যামেরার দিকে এগিয়ে আসতে দেখা গিয়েছে তাকে। তার হাতে ছিল গোলাপি ও হলুদ রঙের মিশ্রনের একটি ফ্লোরাল প্রিন্টের ড্রেস। সেই পোশাকটি এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুড়ে দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকেই। আর সেই পোশাকটি ছুঁড়ে দেওয়ার সাথে সাথেই সেখান থেকে উঠে দাঁড়ান অভিনেত্রী নিজেই। সবই ক্যামেরার কেরামতি।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img