33 C
Kolkata
Sunday, May 5, 2024

BJP Nbanna Abhijan: সাঁতরাগাছি, বিজেপি-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র, শুভেন্দু গ্রেপ্তার

Must Read

নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বিজেপি। তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতেই বিজেপির কর্মসূচি।

মঙ্গলবার শুভেন্দু অধিকারীর নেতৃত্ব দেওয়ার কথা ছিল এই মিছিলের। সাঁতরাগাছি আসার পথেই আলিপুরে গ্রেপ্তার করা হয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। এরপরই সাঁতরাগাছিতে রণংদেহি মেজাজ দেখাল বিজেপি। সাঁতরাগাছির পরিস্থিতি কার্যত রণক্ষেত্রে পরিণত হয়েছে।

আরও পড়ুন -  Ration Card: চালু হল নতুন নিয়ম রেশনের জন্য, কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তে, রেশন কার্ডধারীদের বড় স্বস্তি

সাংসদ সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে সাঁতরাগাছির মিছিল এগোতে থাকে ব্যারিকেডের দিকে। কাছাকাছি পৌঁছতেই শুরু হয় সংঘর্ষ। বিজেপি কর্মীদের দিক থেকে পুলিশের দিকে উড়ে যায় বোতল এবং ইট। বাঁশ নিয়ে পুলিশের দিকে তেড়ে যেতে দেখা যায় তাদের।

সাঁতরাগাছিতে বিজেপি-পুলিশ সংঘর্ষ।

 পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে জলকামান, টিয়ার গ্যাসের শেল ছুড়ছে পুলিশ। চলতে থাকে পাথরবৃষ্টি। বোমা ফাটার শব্দও পাওয়া যায়। এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হিমসিম খায় পুলিশ।

আরও পড়ুন -  Nusrat Jahan: ‘চেরি বম্ব’ নুসরত জাহান! বডিকন গাউনে

পরিস্থিতি যখন এমনই তখন আশপাশের সার্ভিস রোড থেকে ছোট ছোট জমায়েত পুলিশের দিকে ইট-পাথর ছুড়তে শুরু করে। ব্যারিকেড টপকে বিজেপি কর্মীদের দিকে ধেয়ে যায় বিরাট বাহিনী। পুলিশের ঝাঁক ছুটে আসছে দেখেই বিভিন্ন গলিতে জটলা করে ঢুকে পড়েন বিজেপি কর্মীরা। শুরু হয় ব্যাপক ধরপাকড়। আটক করা হয় বেশ কয়েকজনকে।

আরও পড়ুন -  ভিকি-কে চুমু খেলেন অঙ্কিতা লোখান্ডে, প্রয়াত সুশান্তের গান বাজিয়ে, তারপর বিয়ের আংটি পড়লেন

 একই পরিস্থিতি দেখা যায় হাওড়া ময়দানে। যে মিছিলের নেতৃত্বে রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেখানেও সংঘর্ষের পরিস্থিতির সৃষ্টি হয়। সংঘর্ষে সেখানে মারাত্বক আহত হন এক বিজেপি কর্মী।

সূত্রঃ  আনন্দবাজার, দ্য ওয়াল। ছবিঃ সংগৃহীত।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img