28 C
Kolkata
Saturday, May 18, 2024

Showroom Fire: ইলেকট্রিক স্কুটারের শো-রুমে ভয়াবহ আগুন, নিহত ৮

Must Read

তেলঙ্গানা রাজ্যের সেকেন্দ্রাবাদে ইলেকট্রিক স্কুটারের শো-রুমে সোমবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

স্থানীয় বাসিন্দাদের তরফে জানা গিয়েছে, সোমবার রাত ১০ টা নাগাদ ইলেকট্রিক স্কুটারের শো-রুমে আগুন লাগে এবং ভবনটির উপরের তলায় রুবি প্রাইডে নামের একটি হোটেলে আগুন ছড়িয়ে পড়ে। ঘটনায় ৮ জনের মৃ্ত্যুর পাশাপাশি বেশ কয়েকজনের আহত হয়েছেন বলে জানিয়েছে কতৃপক্ষ।

আরও পড়ুন -  Turkey Earthquake: তুরস্কে আরেকটি ৭.৫ মাত্রার ভূমিকম্প, ৯ ঘন্টার ব্যবধানে

স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক তদন্তে উঠে এসেছে ওই বাড়ির নিচে থাকা ইলেকট্রিক স্কুটারের শো-রুমে বেশ কিছু স্কুটার চার্জে বসানো ছিল এবং শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশের অনুমাণ।

অগ্নিকাণ্ডের সময় ২৫ জন অতিথী সেখানে আটকে পড়েছিলেন। দমকল কর্মীরা মই ও অন্যান্য যন্ত্রাংশ ব্যবহার করে আটকে পড়াদের উদ্ধার করেছেন।

আরও পড়ুন -  জমি দখলকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে মৃত্যু হল এক কৃষকের

ভিডিওতে দেখা যায়, আগুনের হাত থেকে বাঁচতে অনেকেই ওই বাড়ির দ্বিতীয় ও তৃতীয় তলা থেকে ঝাঁপ দেয়।

তেলঙ্গানার স্বরাষ্ট্রমন্ত্রী মহম্মদ মেহমুদ আলি এই প্রসঙ্গে জানিয়েছেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তিনি বলেন, দমকলকর্মীরা তাদের সাধ্যমতো চেষ্টা করে উদ্ধারকাজ শুরু করেছিল। ধোঁয়ার কারণে বেশ কয়েকজন শ্বাসরুদ্ধ হয়ে মারা গিয়েছেন। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, আমরা তদন্ত করে দেখছি।

আরও পড়ুন -  শরবত বাদাম দিয়ে

হায়দরাবাদ নর্থ জ়োনের অতিরিক্ত ডিসিপি এই ঘটনা প্রসঙ্গে বলেন, শর্ট সার্কিটের কারণে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটেছে। শো-রুমের ওপরে একটি লজ ছিল, সেখানে অনেকেই আটকে পড়েছিলেন। সেখানে ৫ জনের মৃত্যু হয়েছে।

সূত্রঃ  এনডিটিভি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img