32 C
Kolkata
Wednesday, May 15, 2024

মধ্যবিত্তদের জন্য ভালো খবর, ৩০০ টাকা কমে বুক করুন গ্যাস সিলিন্ডার, এই পদ্ধতিতে

Must Read

 মূল্যবৃদ্ধির জেরে রীতিমতো অতিষ্ঠ মধ্যবিত্তরা। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাস দাম দিনের পর দিন বেড়েই চলেছে।

অগ্নিমূল্য বাজারের নাজেহাল অবস্থা মধ্যবিত্তদের। প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসে এলপিজি গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধির কথা। তবে সুখবর রয়েছে মধ্যবিত্তদের জন্য।

 যদি এখন গ্যাস সিলিন্ডার বুক করতে চান তাহলে আপনার জন্য দারুন খবর রয়েছে। একদিকে যেমন প্রতিনিয়ত গ্যাসের দাম বাড়ছে, ঠিক সেই সময়ই আপনি ৩০০ টাকা সস্তায় গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন। কিন্তু কি করে?

আরও পড়ুন -  Hurricane Julia: হারিকেন জুলিয়ার আঘাতে নিহত অন্তত ২৮, মধ্য আমেরিকায়

আসলে বর্তমানে উজ্জ্বলা প্রকল্পের আওতায় ভর্তুকিসহ সিলিন্ডার পাওয়া যাচ্ছে না। এই পদ্ধতিতে গ্যাস কিনতে আপনার কম খরচ হবে। সরকার একটি কম্পোজিট এলপিজি সিলিন্ডার ৩৫০ টাকা কম দামে, ৭৫০ টাকার মধ্যে কিনে নিতে পারবেন।

আরও পড়ুন -  Nobel Peace Prize: ২০২১ সালে শান্তিতে নোবেল পুরস্কার পেলেন, দুই সাংবাদিক

এই সিলিন্ডারে ১০ কেজি গ্যাস থাকে। এই গ্যাস খুব সহজে বিতরণ করা যায়। সরকার প্রায় সব শহরে কম্পোজিট গ্যাস সিলিন্ডার বিক্রির অনুমতি দিয়েছে। আপাতত ২৮ টির বেশি শহরে উপলব্ধ এই কম্পোজিট গ্যাস।

আরও পড়ুন -  Free LPG Cylinder: এলপিজি গ্যাস সিলিন্ডার বিনামূল্যেই পেয়ে যাবেন, কি ভাবে?

এই কম্পোজিট গ্যাস মূলত বিক্রি করছে ইনডেন কোম্পানি। আপনি মাত্র ৭৫০ টাকা খরচ করেই কিনে নিতে পারবেন Indane এই গ্যাস সিলিন্ডার। এই সিলিন্ডার কিনলে আপনি খুব সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যেতে পারবেন। জানিয়ে রাখি, দিল্লিতে বর্তমানে ১৪.২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ১০৫৩ টাকা।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img