26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Subhashree: ছেলের সঙ্গে ইংরাজিতে কথা বলতেই কটাক্ষের শিকার অভিনেত্রী, লজ্জা লাগে, বাংলায় কথা বলতে

Must Read

শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী কারণে অকারণে চর্চায় থাকেন নেটদুনিয়ায়।

সম্প্রতি দু’বছরে পা দিল রাজ-শুভশ্রী পুত্র ইউভান। দু’বছর আগে তাদের কোল আলো করে এসেছিল। ছোট থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে।

নিজের জন্মদিনে বাবা-মায়ের সাথে সুইজারল্যান্ডে উড়ে গিয়েছে। তার ঝলকও স্পষ্ট সোশ্যাল মিডিয়াতে।

বিদেশে পাড়ি দেওয়ার আগেই বিমানবন্দর থেকে ইউভানের একটি ভিডিও শেয়ার করে নিয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলী। নিজের ট্রলি নিয়ে এদিক-ওদিক দৌড়ে বেড়াতে দেখা গিয়েছিল তাকে। ভিডিওতে অভিনেত্রীর কণ্ঠস্বরও শোনা গিয়েছিল নেপথ্যে। সেখানেই অভিনেত্রী তার ইউভানকে ইংরাজিতে জিজ্ঞাসা করেছিলেন, সে কোথায় যাচ্ছে? তবে মায়ের কথায় পাত্তা না দিয়ে, সে নিজের খেয়ালই ছিল। এই ভিডিও অভিনেত্রী শেয়ার করার পর থেকেই একাধিক কটাক্ষজনক মন্তব্য ছুটে এসেছে।

আরও পড়ুন -  Pakistan: নতুন মন্ত্রিসভায় যোগদান নিয়ে দ্বিধাবিভক্ত পিপিপি, পাকিস্তানে

এই ভিডিও ভাইরাল হতেই নেটজনতার একাংশের দাবি তার বাংলায় কথা বলতে সমস্যা কোথায়? এমনকি কেউ কেউ এও জিজ্ঞাসা করেছেন, তার কি বাংলা বলতে লজ্জা করে? ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলে দেখা যাবে।

আরও পড়ুন -  ৩ বছর হল ২ জনের জীবন পূর্ণ, রাজ - শুভশ্রী, কিছু অনুষ্ঠান করলেন না, এই কঠিন সময়ে

 সমস্ত কটাক্ষকে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। এই মুহূর্তে নিজের ছেলে ইউভান ও রাজের সাথে চুটিয়ে সুইজারল্যান্ড ঘুরছেন শুভশ্রী। ছেলের জন্মদিনেও আদরে মাখানো পোস্ট করতে দেখা গিয়েছে তাকে। রঙ মিলিয়েই পড়েছেন পোশাক। ব্লু ডেনিমে ও নীল টি-শার্টে দেখা গিয়েছে ইউভানকে।

অভিনেত্রীও ব্লু ডেনিমে ও জিন্সের শার্টে দেখা দিয়েছেন। ছেলেকে কোলে নিয়েই সুইজারল্যান্ডের রাস্তায় ছবি তুলে তা শেয়ার করেছেন। পিছিয়ে নেই রাজও, তার সোশ্যাল মিডিয়ার চোখ রাখলেই সেই ঝলক মিলবে। উল্লেখ্য কয়েকদিন আগেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘বিসমিল্লা’, যেখানে তার অভিনয় খুব স্বাভাবিকভাবেই নজর কেড়েছে সকলের। এবার পুজোয় নিজের আসন্ন ছবি ‘বৌদি ক্যান্টিন’ নিয়েও হাজির থাকতে চলেছেন শুভশ্রী।

 

আরও পড়ুন -  হাওড়াতেও অস্ত্র উদ্ধার অভিযান চলছে, ব্যাঁটরায় অস্ত্র সহ কুখ্যাত দুষ্কৃতি ধৃত

 

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img