34 C
Kolkata
Wednesday, May 1, 2024

৩ বছর হল ২ জনের জীবন পূর্ণ, রাজ – শুভশ্রী, কিছু অনুষ্ঠান করলেন না, এই কঠিন সময়ে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সাতপাকে বাঁধা পড়েছিলেন টলিউডের দুই তারকা রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। পরিচালক – অভিনেত্রীর বিয়ে উপলক্ষ্যে সেজে উঠেছিল বাওয়ালি রাজবাড়ি। সুখের সেই মুহূর্তের ৩ বছর পূর্ণ হল গতকাল। তবে এবারে জীবনের এই বিশেষ দিনটিতে বাড়তি কোনও সেলিব্রেশন করলেন না রাজ-শুভশ্রী। কারণ অতিমারীর এই কঠিন সময়ে।

২০১৮ সালের মার্চে শুভশ্রীর সঙ্গে বাগদান পর্ব সারেন রাজ। গত বছরের সেপ্টেম্বর মাসে করোনা (Corona Virus) পরিস্থিতির মধ্যেই ছেলে যুবানের (Yuvaan) জন্ম হয়। এর মধ্যেই আবার সক্রিয় রাজনীতির জগতে প্রবেশ করেছেন রাজ। তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে লড়ে বারাকপুরের বিধায়ক (TMC MLA) হয়েছেন রাজ। কিছুদিন আগে আবার করোনা (COVID-19) আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। মারণ ভাইরাসকে হার মানিয়েছেন অভিনেত্রী। ফিরেছেন নিজের যুবানের কাছে। এবছরের বিবাহবার্ষিকী একটু বেশি স্পেশ্যাল তারকা দম্পতির কাছে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানিয়েছেন সেকথা। শুভশ্রী তাঁর জীবনে কতটা গুরুত্বপূর্ণ তা জানিয়েছেন রাজও।

রাজের সঙ্গে বিয়েকে নিজের জীবনের সেরা সিদ্ধান্ত হিসেবে ব্যাখ্যা করেছেন শুভশ্রী। তবে অতিমারীর কঠিন সময়ে বাড়তি কোনও সেলিব্রেশন করছেন না রাজ-শুভশ্রী। প্রতিদিন হাজার হাজার মানুষের মৃত্যু হচ্ছে। লক্ষ লক্ষ মানুষ করোনায় আক্রান্ত। এমন পরিস্থিতিতেই বিধায়কের দায়িত্ব পালন করে চলেছেন রাজ। শুভশ্রীও নিজের সাধ্যমতো মানুষের সাহায্য করার চেষ্টা করছেন। চারপাশের পরিস্থিতি দেখেই আর সেলিব্রেশনের মানসিকতা নেই তারকা দম্পতির।

আরও পড়ুন -  অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছোট্ট কৃশিবের জন্মদিন পালন করলেন, সাথে গণেশ পুজো করছেন

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img