39 C
Kolkata
Friday, May 3, 2024

Nusrat Jahan: ‘চেরি বম্ব’ নুসরত জাহান! বডিকন গাউনে

Must Read

একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। বসিরহাটের অভিনেত্রী-সাংসদকে ঘিরে বিতর্ক ছিল তিনি তাঁর নির্বাচনী কেন্দ্র ভুলে গেছেন। মাঝে মাঝেই বসিরহাট যাচ্ছেন নুসরত এখন। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বিতর্ক হয়। রঙ্গোলী ফ্যাশনসের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)-কে আনুষ্ঠানিক ভাবে বিয়ে করলেও আইনত বিয়ে হয়নি তাঁদের।

এই বিয়ে ভেঙে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর হাত ধরে নতুন করে সংসার করছেন নুসরত। সেই নিয়েও চলছে লাগাতার বিতর্ক। যশের জন্মদিনে তাঁকে নিজের স্বামী সম্বোধন করার ফলে নুসরতের সাথে তাঁর গোপন বিয়ের জল্পনা তৈরি হয়েছে। নুসরত ওএবং যশের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta) তাঁদের সম্পূর্ণ করেছে। আগের তুলনায় এখন কাজের পরিমাণ কমিয়ে দিলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন নুসরত। প্রায়ই শেয়ার করেন ইন্সটাগ্রাম রিল এবং নিত্যনতুন ছবি। সম্প্রতি তাঁর আরও কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

আরও পড়ুন -  Pakistan: সন্ত্রাসবাদ পাকিস্তানের অন্যতম প্রধান সমস্যাঃ শেহবাজ শরিফ

নুসরত নিজেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। তাঁর শেয়ার করা ছবিতে নুসরতের পরনে রয়েছে কপার ব্রাউন রঙের গাউন। গাউনের উর্ধ্বাংশ বডিকন। নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। নুডল স্লিভের গাউনের ডিপ নেকলাইনের জন্য সামান্য উন্মুক্ত রয়েছে নুসরতের ক্লিভেজ। গাউনের নিচের অংশ ফ্লেয়ারড। এই গাউনের সাথে হালকা কিন্তু উজ্জ্বল মেকআপ নিয়েছেন নুসরত। আইলাইনারের টান রয়েছে চোখে। শিমারি আইশ্যাডোর ছোঁয়া চোখকে করে তুলেছে আকর্ষণীয়। নুসরত ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের গ্লসি লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল।

আরও পড়ুন -  Ishaa Saha: অন্তর্বাস না পরেই ছবি শেয়ার করেছেন ইশা সাহা!

কপার ব্রাউন রঙের গাউনের সাথে স্টোন স্টাডেড চেন ইয়ারিং। সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং-এর নিচে বসানো রয়েছে সবুজ রঙের স্টোন। গাউনটি নি লেংথ। সেই জন্য উন্মুক্ত রয়েছে নুসরতের মসৃণ পা। কখনও ব্রাউন রঙের সোফায় বসে ছবি তুলেছেন নুসরত। কখনও তাঁকে দেখা যাচ্ছে দেওয়ালের গায়ে হেলান দিয়ে ছবি তুলতে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে নুসরত লিখেছেন ‘চেরি বম্ব’ কথাটি। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন চেরি ফলের ইমোজি। নুসরতের অনুরাগীরা তাঁর ছবির যথেষ্ট প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  Ditipriya Roy: ২৫ তম বিবাহবার্ষিকী বাবা-মায়ের পালন করলেন দিতিপ্রিয়া

এবার নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে যশকে। ‘শিকার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।ভক্তরা অপেক্ষায় রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img