40 C
Kolkata
Saturday, April 20, 2024

WTC Final 2023: রিকি পন্টিং করলেন ভবিষ্যৎবাণী, ভারতের এই তরুণ ক্রিকেটার ‘এক্স ফ্যাক্টর’ হবেন, WTC ফাইনাল

ভবিষ্যৎবাণী করেছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার রিকি পন্টিং

Must Read

মাত্র কয়েকটা দিন হাতে। ভারতীয় প্রিমিয়ার লিগের মেগা আসর শেষ করে ক্রিকেটাররা সুদূর ইংল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন।

বিরাট কোহলিরা প্লে-অফে পৌঁছাতে না পেরে অনেক আগেই ইংল্যান্ডে পৌঁছেছেন। সবুজ গ্রাউন্ডে অনুশীলন শুরু করেছেন ভারতের দল।

আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে দুশ্চিন্তার অন্ত নেই ভারতীয় ক্রিকেট বোর্ডের। চোটের কারণে ইতিমধ্যে শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ ও জসপ্রিত বুমরাহর মত ক্রিকেটারদের হারিয়েছে ভারতীয় দল। বাধ্য হয়ে নতুন করে দল সাজাতে হয়েছে বিসিসিআইয়ের। একাধিক তরুণ ক্রিকেটারকে দেওয়া হয়েছে সুযোগ।
ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে চূড়ান্ত স্কোয়াড প্রকাশ করার পরপরই বড় ভবিষ্যৎবাণী করেছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার রিকি পন্টিং। তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান ঈশান কিষাণকে নিয়ে তিনি বলেন,’এই ক্রিকেটারের লাল বলের খেলায় খুব শীঘ্রই সুযোগ পাওয়া উচিত। এর ক্ষমতা রয়েছে যেকোনো সময় ভারতের জন্য ‘এক্স ফ্যাক্টর’ হয়ে ওঠার। ভারতীয় দল যখন অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলবে তখন ঈশান কিষাণকে নিয়েই ভারতের শক্তিশালী দল সম্পূর্ণ হবে।’

আরও পড়ুন -  IND Vs SL: হার্দিক পান্ডিয়া, শেষ ওভারে অক্ষর প্যাটেলকে দিয়ে বোলিং করালেন কেন? নিজেই ফাঁস করলেন

নজর দিন, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ উপলক্ষে ভারতের শক্তিশালী স্কোয়াডঃ রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, ঈশান কিশাণ, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, শ্রীকর ভরত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, মোহম্মদ সামি, মোহম্মদ সিরাজ, জয়দেব উনাদকট এবং উমেশ যাদব।

আরও পড়ুন -  WTC Final 2023: দ্বিতীয়বার ফাইনালে উঠেও অধরা রইল ট্রফি! যন্ত্রণা নিয়ে প্রত্যাবর্তন বিরাট-রোহিতের

ছবিঃ সংগৃহীত

Latest News

Weather Forecast: আবহাওয়ার তুমুল পরিবর্তন, দক্ষিণবঙ্গের এই জেলায় ঝেঁপে ঝড়বৃষ্টি

Weather Forecast: আবহাওয়ার তুমুল পরিবর্তন, দক্ষিণবঙ্গের এই জেলায় ঝেঁপে ঝড়বৃষ্টি।  বাংলা ক্যালেন্ডার অনুযায়ী গ্রীষ্মকালের সূচনা হয়েছে। গ্রীষ্ম শুরু হতে না...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img