31 C
Kolkata
Monday, May 6, 2024

Viral Video Clip: চুম্বন করলেন তেজস্বী প্রকাশ এবং করন কুন্দ্রা সর্বসমক্ষে, ভিডিও ভাইরাল

Must Read

বিগবসের ১৫ নম্বর সিজন থেকে যে সমস্ত তারকা লাইম লাইটে উঠে এসেছেন তাদের মধ্যে অন্যতম হলেন তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা। সোশাল মিডিয়ায় দুজনেই খুবই জনপ্রিয়।

 দুজনেই নিজেদের সম্পর্ক সকলের সামনে নিয়ে এসেছে। মাঝে মধ্যেই তাদের দুজনকে একসাথে দেখা যায় বিভিন্ন জায়গায়। আরো একবার তাদের দুজনকে জনপ্রিয় হতে দেখা গেলো।

আরও পড়ুন -  Viral: ব্যাপক নাচ এক মহিলার মিঠুন চক্রবর্তীর গানে, প্যান্ডেলের সামনে, ভিডিও ভাইরাল

কিছুদিন আগেই তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুজনে একে অপরকে চুম্বন করছেন। ভিডিওটি তোলা হয়েছিল একটি এস্কেলেটরের উপর থেকে। দুজন এই সিঁড়ির দুই দিক থেকে উপরে উঠছেন আর নামছেন।

আরও পড়ুন -  VIRAL: অভিনেত্রী পার্টিতে মাতাল হয়ে প্রেমিকের সঙ্গে এমন কাজ করছিলেন, লোকে বলল ‘বেডরুমে যাও’

 একটা সময় এলো যখন দুজন একে অপরের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন, সেই সময় তারা করলেন চুম্বন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে হয়েছে জনপ্রিয়।

 ভিডিওতে তেজস্বী প্রকাশ একটি কমলা রঙের পোশাক পড়েছেন। অন্যদিকে করণ কুন্দ্র পরেছেন একটি লেদার জ্যাকেট এবং শার্ট প্যান্ট। দুজনকেই এই ভিডিওতে দারুন লাগছে এবং ইতিমধ্যে দুজনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে সকলের দৃষ্টি আকর্ষণ করে নিয়েছে।

আরও পড়ুন -  MS Word: ছবিতে রূপান্তর ওয়ার্ড ফাইলকে, কি ভাবে?

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img