29 C
Kolkata
Friday, May 3, 2024

Prosenjit-Rachna: প্রসেনজিৎ-রচনা শেয়ার করলেন, নিজেদের পছন্দ

Must Read

 একাধিক বাংলা ফিল্মে একসাথে অভিনয় করেছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

 প্রতিটি ফিল্ম ছিল সুপারহিট। প্রসেনজিৎ-এর সাথে বিয়ের পর তাঁর স্ত্রী অর্পিতা (Arpita Chatterjee) ঠিক করেছিলেন অভিনয় থেকে বিদায় নেবেন। সেই সময় তাঁর হাতে অনেকগুলি বাংলা ফিল্ম ছিল। অর্পিতার অনুরোধে তাঁর পরিবর্তে সেই ফিল্মগুলিতে অভিনয় করেছিলেন রচনা। প্রযোজকদের রোষের মুখে পড়তে হয়নি অর্পিতাকে। সম্প্রতি প্রসেনজিৎ ও রচনা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে উঠে এসেছে তাঁদের পছন্দ-অপছন্দ।

আরও পড়ুন -  Jhanvi Kapoor: শ্রীদেবীর কন্যা শরীর ঠিক রাখতে নয়া উদ্যম, অভিনেত্রী মত্ত শরীরচর্চায়, ভিডিও ভাইরাল

 রিলে রচনার পরনে রয়েছে লাল রঙের ফুলস্লিভ ড্রেস। ড্রেসটি নি-লেংথ। রয়েছে কলার। কোমরের কাছে রয়েছে লাল রঙের বেল্ট। প্রসেনজিৎ পরেছেন অফ হোয়াইট কার্গো, ডিপ সবুজ রঙের শার্ট ও খয়েরি রঙের ভেস্ট। রিলে প্রথমে এল চা ও কফির অপশন। প্রসেনজিৎ কফি বেছে নিলেও রচনার পছন্দ চা।

আরও পড়ুন -  Prosenjit-Rituparna: প্রসেনজিৎ ঋতুপর্ণার গোপন কথা ফাঁস করলেন, অভিনেত্রী লজ্জায় পড়লেন

দুজনেই দুজনের স্থান পরিবর্তন করলেন। তারপর এল বাইরে যাওয়া ও বাড়িতে থাকার অপশন। দুজনেই পছন্দ করলেন বাড়িতে থাকতে। এরপর এল সি-বিচ ও হিল স্টেশনের অপশন। দেখা গেল, প্রসেনজিৎ-এর পছন্দ হিল স্টেশন। কিন্তু রচনার পছন্দ সি-বিচ।

এবার এল ক্রিকেট ও ফুটবলের অপশন। অধিকাংশ মহিলারাই ক্রিকেট পছন্দ করেন। ব্যতিক্রম নন রচনাও। কিন্তু প্রসেনজিৎ-এর পছন্দ ফুটবল। পরবর্তী অপশন ছিল কল ও টেক্সটের। দুজনেই বেছে নিলেন কল। কারণ বন্ধুকে সুখ-দুঃখের কথা লিখতে হাত ব্যথা হয়ে যাওয়ার যোগাড় হয়। প্রিয় বন্ধুর কন্ঠস্বর ফোনের ওপারে শোনার অনুভূতি আলাদা। প্রসেনজিৎ এই রিলটি শেয়ার করে লিখেছেন, রচনার সাথে একটা মজাদার ট্রেন্ডে গা ভাসিয়েছেন তিনি।

আরও পড়ুন -  চুল পড়া কমে যাবে পেঁয়াজের তেলে, কি ভাবে ঘরে তৈরি করবেন পড়ুন ও জেনে নিন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img