23 C
Kolkata
Friday, May 10, 2024

Apu Biswas: মা হয়েছি ভুল করেঃ অপু বিশ্বাস

Must Read

বাংলাদেশের বিখ্যাত নায়িকা অপু বিশ্বাস (Apu Biswas) টলিউডে ডেবিউ করেছেন সুবীর মন্ডল (Shubir Mondal) পরিচালিত ফিল্ম ‘শর্টকাট’-এর মাধ্যমে।

 তাঁর বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty)। ফিল্মের কাহিনী লিখেছেন নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। বেকারত্বের সমস্যাকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই কাহিনী। ‘শর্টকাট’-এর শুটিং অনেক আগেই হয়ে গিয়েছিল।

আরও পড়ুন -  Harbhajan Singh: কৃষকের কন্যাদের দিলেন পুরো বেতন হরভজন সিং

চলছে তার প্রোমোশন। কলকাতার বুকে ফিল্মের প্রোমোশনে অপু এলেও তাঁর একমাত্র পুত্রসন্তানকে রেখে এসেছেন বাংলাদেশের বাড়িতে।

শৈশব থেকেই নিজের ছেলেকে অপু এমন ভাবেই বড় করছেন যাতে সে বুঝতে পারে, কাজ তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। কেরিয়ারের জন্য বারবার নিজেকে ভেঙে আবারও নতুন করে গড়ে তুলেছেন তিনি।

আরও পড়ুন -  জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস নববর্ষ কাটালেন ছেলের সাথে, আগে কোনটা দিয়ে শুরু করবে !

বাণিজ্যিক ফিল্মের নায়িকা অপুকে ‘শর্টকাট’-এ অভিনয়ের জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে। টিম ‘শর্টকাট’-এর কাছে অপু যথেষ্ট কৃতজ্ঞ। তাঁরা অপুকে অভিনয়ের ক্ষেত্রে অনেকটাই সাহায্য করেছেন। 2007-এ অভিনয় শুরু করলেও শাকিব খান (Shakib Khan)কে গোপনে বিয়ে করার পর পুত্রসন্তানের মা হয়েছিলেন অপু। ফলে অনেকটাই মোটা হয়ে গিয়েছিলেন তিনি। সামান্য বিরতি নিতে হয়েছিল। ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে আবারও অভিনয়ে ফিরেছেন অপু।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img