33 C
Kolkata
Sunday, May 12, 2024

জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস নববর্ষ কাটালেন ছেলের সাথে, আগে কোনটা দিয়ে শুরু করবে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  অপু এবং শাকিব ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেছেন। কিন্তু তাঁরা নিজেদের বিবাহিত পরিচয় লুকিয়ে রেখেছিলেন সকলের কাছে। এর পর তাঁদের একমাত্র পুত্রসন্তান আব্রাহাম খান জয়ের বয়স যখন কয়েক মাস, তখনই খবরটি সকলকে জানানোর সিদ্ধান্ত নেন তাঁরা। অপু ছিলেন হিন্দু তবে বিয়ের পরে ধর্মান্তরিত হন। প্রেম-বিয়ে-সন্তান। বাংলাদেশের সুপারস্টার শাকিব আর তারকা অভিনেত্রী অপুর মধ্যে সম্পর্ক এভাবেই বেড়েছে। দুই পরিবার জানলেও ওই তারকা জুটির বৈবাহিক সম্পর্ক গোটা পৃথিবীর কাছেই তা ছিল রহস্য। তবে নায়িকা বুবলির সঙ্গে কোনো কারণে বিবাদ লাগে তাই তিনি চুপ না থেকে প্রতিবাদ করেন। তবে এদের বিয়ে বেশিদিন আএ স্থায়ী হয়নি। একদিকে ছেলেকে মানুষ করছেন অন্যদিকে একের পর সিনেমাতে কাজ ও করছেন। সম্প্রতি অভিনেত্রী বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন -  করোনা ভাইরাসে আক্রান্ত ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়

এসবের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ার পেজে বেশ ভালোই সক্রিয় অভিনেত্রী। আজ নববর্ষ। এই দিন ছেলের সাথে বাঙালি রান্না বান্না করে খাওয়া দাওয়া করলেন। আর ছেলের সাথে কাটানো নানান মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী। লিখলেন, “শুভ পয়লা বৈশাখ”। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশ থেকে মৃতদেহ উদ্ধার

Latest News

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক।বিভিন্ন ধরনের সিরিয়াল: বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img