34 C
Kolkata
Sunday, May 5, 2024

VIRAL: উদ্দাম রোমান্স! খেসারি লাল যাদব কাজল রাঘওয়ানির সাথে, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Must Read

 ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন কাজল রাঘওয়ানি। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যান। আর হবে নাই বা কেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে কাবু হয়ে যান লাখ লাখ নেটবাসী। সম্প্রতি ইউটিউবে তার একটি রোমান্টিক মিউজিক ভিডিও রিলিজ করেছে যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই মিউজিক ভিডিওতে কাজল রাঘওয়ানির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি সুপারস্টার খেসারী লাল যাদব।

আরও পড়ুন -  নিয়ন্ত্রণহীন হয়ে খেসারি লাল জড়িয়ে ধরে রোমান্স করলেন কাজল রাঘওয়ানিকে

 যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে পরিচিত তারা অবশ্যই খেসারি লাল যাদব কাজল রাঘওয়ানির এই মিউজিক ভিডিও অবশ্যই শুনেছেন। খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানির আলাদাভাবে স্বীকৃতির প্রয়োজন নেই। খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানি যে গানে নাচছেন তার নাম ‘অ্যা বালামজি মুয়া দেব কা’।

আরও পড়ুন -  উষ্ণ রোম্যান্স, তুমুল বৃষ্টিতে, কাজল রাঘবানি-খেসারি লাল যাদবের সঙ্গে, ভিডিও দেখুন

ভাইরাল ভিডিওতে খেসারি একটি সবুজ রঙের কুর্তা পরেছে এবং অন্যদিকে কাজল একটি লাল রঙের নাইটি পরেছিলেন। এরপর বালিশ চাপা দিয়ে কাজলের সাথে নিয়ন্ত্রণহীন লাস্যময়ী রোমান্স করেন খেসারি। রোমান্স দেখে রীতিমতো অবাক হয়ে যায় গোটা নেটজনতা।

আরও পড়ুন -  ভারি থেকে অতিভারি সহ প্রবল বৃষ্টির পূর্বাভাষ

এই ভাইরাল ভিডিওটি ইউটিউবের পেজ ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরিতে শেয়ার করা হয়েছে, যা পছন্দ হচ্ছে প্রায় সকলের। আপনি শুনলে অবাক হবেন যে ইতিমধ্যে এই ভিডিও ৬৫ লাখের বেশি মানুষ দেখেছেন।

Latest News

IACS Kolkata Intership: চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন

IACS Kolkata Intership:চাকরি গরমের ছুটিতে, ইন্টারভিউ দিতে হবে না! আবেদনের নিয়ম দেখুন।  বর্তমানে সময়ে চাকরির বাজারে প্রতিযোগিতা বহু। ইন্টারভিউ দিতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img