31 C
Kolkata
Sunday, May 19, 2024

নিয়ন্ত্রণহীন হয়ে খেসারি লাল জড়িয়ে ধরে রোমান্স করলেন কাজল রাঘওয়ানিকে

ব্যাপক ভাইরাল হয়েছে ভোজপুরি দুনিয়ায় এই গানটি।

Must Read

এখন ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে। অনুষ্ঠানে এখন ভোজপুরি গান বাজনা বেশি শোনা যায়। যে কোন পার্টিতে এই ধরনের গান মাস্ট। বহু অনুষ্ঠানে ভোজপুরি গান শুনে থাকি।

এই ভোজপুরি গানের সাথে নাচ করে মঞ্চ মাতিয়ে দেন। ভোজপুরি দুনিয়ায় এমন অনেক তারকা রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও বেশি জনপ্রিয়। তাঁদের মধ্যে আছেন নিরাহুয়া, আবার রয়েছেন খেসারি লাল যাদব ও রবি কিসান এর মতো তারকারা।

আরও পড়ুন -  VIDEO: এই কমবয়সী মহিলা নানা রঙের শাড়িতে ভোজপুরি গানের তালে দুর্দান্ত নাচ, পাগল ভক্তরা নাচ দেখে

অন্যদিকে, অভিনেত্রীদের দিকে ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে নিজেদের একটা আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি করে ফেলেছেন।সেই তালিকায় অবশ্যই পেয়েছি বাঙালি কন্যা মোনালিসাকে। পাশাপাশি অভিনেত্রী রানি চ্যাটার্জি, অভিনেত্রী আম্রপালি দুবে। আরো একজনের নাম করতেই হয় যিনি হলেন কাজল রাঘবানি।

তিনিও ভোজপুরি জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। যেকোনো ভোজপুরী গানে তাঁর নাচের কায়দা বা ভঙ্গিমা সাথে তাঁর অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করে রেখেছে।

এই সময়ে অভিনেত্রী কাজল রাগবানির একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। ভিডিওতে তিনি ভোজপুরি জগতের অন্যতম অভিনেতা খেসারি লাল যাদবের সাথে অভিনয় করেছেন।

আরও পড়ুন -  বাথটবে স্নান করলেন নিরহুয়া স্ত্রী আম্রপালির সঙ্গে, ভিডিও ভাইরাল

বর্তমানে খেসারি লাল যাদব ও কাজল রাঘওয়ানির পুরনো গানটি ইউটিউবে প্রচুর মানুষ দেখেছেন। এই গানটির শিরোনাম ‘জাওয়ানিয়া ই বাঘি ভয়িল বা’, যাতে খেসারি লাল ও কাজলকে রোমান্টিক মুডে দেখা গেছে। ‘জওয়ানিয়া ই বাঘি ভাইল বা’ গানটি ভোজপুরি দর্শকরা বারবার দেখছেন।

‘জওয়ানি কা জলওয়া’ ছবি থেকে এই গানটি নেওয়া হয়েছে। এই গানের ভিডিওতে কাজল রাঘওয়ানি খেসারিকে তাঁর আবেদনের সাথে যৌবনের স্বাদ দিচ্ছেন। জানিয়ে রাখি, এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও খুশবু জৈন। গানটির কথা লিখেছেন প্যারে লাল যাদব এবং আজাদ সিং।

আরও পড়ুন -  VIRAL: কাজল রাঘবনির সঙ্গে হানিমুন করলেন নিরহুয়া, আম্রপালিকে ঘরে রেখে, ভক্তরা দৃশ্য দেখে নিয়ন্ত্রণহীন

এখানে সঙ্গীত দিয়েছেন মধুকর আনন্দ। গানটি এখন পর্যন্ত প্রায় ২৬,০৪,৪৪১ বার ভিউ পেয়েছে। এই গানটি ইউটিউবে খেসারী মুভিজ অ্যান্ড মিউজিক নামে একটি চ্যানেলে প্রকাশ হয়েছে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img