38 C
Kolkata
Saturday, May 18, 2024

বাথটবে স্নান করলেন নিরহুয়া স্ত্রী আম্রপালির সঙ্গে, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে

Must Read

দীনেশ লাল যাদব, নিরহুয়া নামে পরিচিত, সর্বকালের অন্যতম জনপ্রিয় ভোজপুরি অভিনেতা। তিনি তার অভিনয় দক্ষতা, নাচের দক্ষতা এবং প্রাণবন্ত কণ্ঠ দিয়ে লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন। যখনই তার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসে, তখনই এটি একটি সংবেদনশীল হয়ে ওঠে এবং নিরহুয়ার ভক্তরা তার পরবর্তী মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। শুধু তার নতুন গানই নয়, তার পুরনো অনেক গান এখনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়।

নিরহুয়া বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন যা সুপারহিট হয়েছে, বিশেষ করে বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মতো রাজ্যে। সাম্প্রতিক বছরগুলিতে তাঁর জনপ্রিয়তা নতুন উচ্চতায় পৌঁছেছে, এবং তিনি ভোজপুরি সিনেমা জগতে একটি ঘরোয়া নাম হয়ে উঠেছেন। তার চলচ্চিত্রগুলি ভোজপুরি সিনেমা শিল্পের জন্য অত্যন্ত লাভজনক, এবং তিনি ভোজপুরি সিনেমাকে অন্য স্তরে উন্নীত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

আরও পড়ুন -  গর্ভবতী ঋদ্ধিমাকে বিছানায় শুইয়ে আলতো করে আদুরে আলিঙ্গন স্বামী গৌরবের

নিরহুয়ার তুমুল জনপ্রিয়তার অন্যতম কারণ হল অভিনেত্রী আম্রপালি দুবের সঙ্গে তার রসায়ন। তাদের রোমান্টিক জুটি কখনই দর্শকদের প্রভাবিত করতে ব্যর্থ হয় নি, এবং তাদের সমন্বিত প্রতিটি সিনেমা ব্লকবাস্টার হিট হয়েছে। যদিও এখন ভোজপুরি সিনেমা জগতে অনেক অভিনেত্রীই অভিনয় করছেন, তাদের কেউই দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের অনস্ক্রিন রসায়ন মেলেনি।

এই অনস্ক্রিন দম্পতির একটি জনপ্রিয় গান হল ‘দুনিয়া যায়ে চাহে ভাড় মে’। নিরহুয়া এবং আম্রপালী সমন্বিত গানটি আবারও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ট্রেন্ড করছে৷ গানের ভিডিওতে নিরহুয়া এবং আম্রপালীর মধ্যে রসায়ন দেখানো হয়েছে এবং তাদের অনস্ক্রিন রোম্যান্স দেখার মতো। এই গানে নিরহুয়াকে তার স্ত্রী আম্রপালীর সঙ্গে একটি ঘরে গোপনে রোমান্স করতে দেখা যায়। তাদের রোমান্স করতে দেখে একজন লোকও জানালা দিয়ে তাদের দেখছে।

আরও পড়ুন -  Bomb Blast: বোমা বিস্ফোরণ, তৃণমূল নেতার বাড়িতে, নিহত ৩

‘দুনিয়া যায়ে চাহে ভাড় মে’ একটি সুন্দর গান যা দুটি আত্মার মধ্যে প্রেমকে চিত্রিত করে। গানটিতে নিরহুয়া এবং আম্রপালিকে সুন্দর দেখাচ্ছে এবং তাদের রসায়ন অনায়াসে। গানটি গেয়েছেন নিরহুয়া এবং কল্পনা, আর কথা লিখেছেন শ্যাম দেহাতি। এই গানটির ভিডিও 1 কোটিরও বেশি বার দেখা হয়েছে এবং এখনও ভোজপুরি সিনেমা প্রেমীদের মধ্যে খুব জনপ্রিয়।

তার অভিনয় এবং গানের দক্ষতা ছাড়াও, নিরহুয়া তার নিম্ন-আর্থ প্রকৃতি এবং তার জনহিতকর কাজের জন্যও পরিচিত। তিনি অনেক অভাবী মানুষকে সাহায্য করেছেন এবং অনেক দাতব্য সংস্থায়ও অবদান রেখেছেন। তিনি অনেকের কাছে সত্যিকারের অনুপ্রেরণা, এবং তার ভক্তরা তাকে আদর্শ হিসেবে দেখেন।

আরও পড়ুন -  নীরাহুয়া রোম্যান্স করলেন আম্রপালির ঘাড়ের উপরে মাথা রেখে, ভিডিও দেখুন, VIRAL

উপসংহারে, দীনেশ লাল যাদব, ওরফে নিরহুয়া, ভোজপুরি সিনেমা জগতের একজন সুপারস্টার যিনি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। তাঁর সিনেমা এবং গানগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে একটি সংবেদনশীল হয়ে উঠেছে এবং তিনি বিহার, ঝাড়খণ্ড, উত্তর প্রদেশ এবং ছত্তিশগড়ের মতো রাজ্যগুলিতে একটি পরিবারের নাম হয়ে উঠেছেন। অভিনেত্রী আম্রপালি দুবের সাথে তার রসায়ন এমন কিছু যা আগে কখনো ভোজপুরি সিনেমা জগতে দেখা যায়নি এবং তাদের অনস্ক্রিন রোম্যান্স দেখার মতো। নিরহুয়া শুধু একজন মহান অভিনেতাই নন, একজন মহান মানুষও।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img