35 C
Kolkata
Thursday, May 16, 2024

Jio Recharge Plan: Jio দিচ্ছে এই সুবিধা ৩ মাসের রিচার্জে, জেনে নিন

এমন কিছু বেনিফিট পাবেন যা অন্য প্ল্যানের সঙ্গে পাওয়া যায়না।

Must Read

রিলায়েন্স জিও রিচার্জ প্ল্যানের নাম টেলিকম জগতের প্রথমেই আসে। দারুন সাশ্রয়ী মূল্যের রিচার্জের কারণে এই সংস্থাটি মানুষের পছন্দের। জিও একা নয়, ভারতে অন্য সংস্থাগুলো আরো ভালো ভালো প্ল্যান নিয়ে আসে গ্রাহকদের জন্য।

তালিকায় রয়েছে Airtel এবং Vi। এই দুটি সংস্থাই Jio-এর সাথে প্রতিযোগিতা করার জন্য বহু পরিকল্পনা অফার করে। ভারতে জিও কোম্পানির এমন অনেক প্ল্যান রয়েছে যেগুলো ৮৪ দিনের বৈধতার সঙ্গে আসে। এই প্ল্যানের তালিকায় শুধু জিও রয়েছে এমন কিন্তু নয়, আছে এয়ারটেল এবং Vi।

আরও পড়ুন -  ৪ জন নারীর সঙ্গে সম্পর্ক ছিল জুনিয়র বচ্চন-এর, ঐশ্বর্য্য ছাড়াও

জিও ভারতের গ্রাহকদের জন্য ৪০০ টাকার সস্তা প্ল্যান অফার করে। এখানে আপনি আনলিমিটেড কলিং, এসএমএস ও ডেটার সুবিধা পাবেন। Jio-এর সস্তা ৮৪-দিনের প্ল্যান সম্পর্কে জেনে নিন।

আরও পড়ুন -  Bus-Tanker Collision: বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ২০, পাকিস্তানে

৮৪ দিনের মেয়াদ সহ সস্তা রিচার্জ প্ল্যানঃ

জানিয়ে রাখি, রিলায়েন্স জিও ৩৯৫ টাকার একটি প্ল্যান অফার করছে। প্ল্যানে, আপনি ৮৪ দিনের মেয়াদ মানে প্রায় ৩ মাসের জন্য কলিং, ডেটা ও SMS এর সুবিধা পেয়ে যাবেন।

Jio ৩৯৫ টাকার প্ল্যানের সুবিধাগুলিঃ

জিও ৩৯৫ টাকার প্ল্যানে অনেক সুবিধা পাবেন।এই প্ল্যানের সাথে পাবেন আনলিমিটেড ডেটা, কলিং সহ অনেক কিছু। এই প্ল্যানের সাথে আপনি ৫জি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। প্ল্যানে উচ্চ গতির ইন্টারনেটের সঙ্গে ৬জিবি ডেটা সুবিধা রয়েছে। এই প্ল্যানে দেওয়া হয়েছে মোট ডেটা ৬ জিবি। ১০০০ SMS এর সুবিধা রয়েছে।

আরও পড়ুন -  VIRAL: খেসারি লাল যাদব ও কাজলের উষ্ণ রোম্যান্সের তাপ দেখে আপ্লুত ভক্তকুল, ইউটিউবে ভাইরাল হলো ভিডিও

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img