37 C
Kolkata
Sunday, May 5, 2024

Bus-Tanker Collision: বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ২০, পাকিস্তানে

Must Read

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুলতান-সুক্কুর মোটরওয়েতে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে একটি তেল ট্যাংকারের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ২০ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন বাসযাত্রী। আহতদের মুলতানের নিশতার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

আরও পড়ুন -  PM Election In Pakistan: প্রধানমন্ত্রী নির্বাচনে ভোট আজ, পাকিস্তানে

মুলতানের ডেপুটি কমিশনার তাহির ওয়াট্টু এক বিবৃতিতে এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, লাহোর থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি মুলতান-সুক্কুর মোটরওয়ের জালালপুর পিয়ারওয়ালা ইন্টারচেঞ্জে পেছন দিক থেকে তেলের ট্যাংকারকে ধাক্কা দেয়।

আরও বলা হয়েছে, তেলের ট্যাংকারকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এরপরই বাস ও ট্যাংকার উভয়েই আগুন ধরে যায় এবং আগুনে পুড়ে ঘটনাস্থলেই ২০ জনের মৃত্যু হয়।

আরও পড়ুন -  Imran Khan: হামলার আশঙ্কা ইমরান খানের ওপর

ডিসি ওয়াট্টু আরেকটি বিবৃতি দিয়ে বলেন, মৃত যাত্রীদের বেশির ভাগ মৃতদেহ সম্পূর্ণভাবে পুড়ে গেছে এবং চেনা যাচ্ছে না। নিহতের পরিচয় শনাক্তের জন্য ডিএনএ পরীক্ষার প্রক্রিয়া শুরু করা হচ্ছে।

আরও পড়ুন -  Taliban Meeting: মস্কোয় সবচেয়ে বড় বৈঠকে যোগ দিয়েছে তালেবান নেতৃত্ব

 মোটরওয়ে পুলিশের একজন মুখপাত্রের কথা অনুযায়ী ডন নিউজ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত তেলের ট্যাংকারটি কয়েক হাজার লিটার পেট্রোল বহন করছিল। আরও জানান, বাস চালক ঘুমিয়ে পড়ার কারণে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটেছে বলে এখন পর্যন্ত মনে করা হচ্ছে।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img