29 C
Kolkata
Friday, May 3, 2024

৪ জন নারীর সঙ্গে সম্পর্ক ছিল জুনিয়র বচ্চন-এর, ঐশ্বর্য্য ছাড়াও

Must Read

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন আজ ৪৯ বছরে পা দিলেন। অভিনয়ের দৌলতে আজকেও তিনি বলিউডের দর্শকের কাছে পেয়ে থাকেন সম্মান। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি তার সম্পর্ক নিয়েও আলোচনা কম হয় না।

 বহু তারকার সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের নাম জড়িয়েছে। যেমন রয়েছেন সালমান খান, তেমনি রয়েছেন বিবেক ওবেরয় এর মতো তারকারা। শেষে তিনি অভিনেতা অভিষেক বচ্চনকে নিজের জীবন সঙ্গী করেছেন।

অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন নিজের সম্পর্কের জন্য বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে থাকেন, একই অভিযোগ কিন্তু অভিষেক বচ্চনের বিরুদ্ধেও রয়েছে। জানা যায়, ঐশ্বর্য রাই বচ্চন ছাড়াও অভিষেক বচ্চন নিজের জীবনে বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। তালিকায় করিশমা কাপুর থেকে শুরু করে রানী মুখার্জি রয়েছেন।

আরও পড়ুন -  Abhishek-Nora: অভিষেক বচ্চন ‘কাজরা রে’ গানে প্রচণ্ড নাচলেন নোরা ফাতেহির সাথে, ঐশ্বর্য ছাড়া

প্রথমে নাম আসে করিশমা কাপুরের। বলিউড জগতে করিশমা কাপুর এবং অভিষেক বচ্চনের সম্পর্কের কথা আর এখন লুকিয়ে নেই। সকলেই তাদের দুজনের সম্পর্কের ব্যাপারে বেশ ভালোভাবেই জানেন। মিডিয়া রিপোর্টের তথ্য অনুসারে, তাদের দুজনের সগাই পর্যন্ত হয়ে গিয়েছিল। শেষ মুহূর্তে বচ্চন পরিবারের আপত্তির কারণেই তাদের দুজনের সম্পর্ক ভেঙে যায়।

আরও পড়ুন -  বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতার কারণে দিন কাটাচ্ছিল এক বৃদ্ধ ও তার ছেলের

পরবর্তী নাম আসছে রানী মুখার্জির। একটা দীর্ঘ সময় ধরে রানী মুখার্জি এবং অভিষেক বচ্চন বহু সিনেমায় একসাথে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। শোনা যায় তাদের দুজনের মধ্যে সেই সময় থেকেই একটা সম্পর্ক তৈরি হয়েছিল।কখনো এই সম্পর্ককে প্রকাশ্যে আনেননি।

তালিকায় তৃতীয় নাম দীপান্বিতা শর্মার। তার ব্যাপারে খুব একটা বেশি লোকে জানেন না তবে শোনা যায় প্রায় দশ মাস যাবত অভিষেক বচ্চন এবং দীপান্বিতা শর্মা একসাথে সম্পর্কে ছিলেন। তবে পরবর্তীতে দুজনের বাড়ি থেকেই আপত্তি থাকার কারণে শেষমেষ এই সম্পর্ক ভেঙে যায়।

আরও পড়ুন -  Karishma ও Akshay-র হানিমুন রোম্যান্সের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, ভক্তরা দেখে ঘামছে

তালিকায় চতুর্থ নাম জাহ্নবী কাপুরের। ইনি কিন্তু শ্রীদেবীর কন্যা নন বরং তিনি অন্য একজন মহিলা। শোনা যায় তার সঙ্গে অভিষেক বচ্চন এর সম্পর্ক ছিল। অভিষেক বচ্চনের রিজেকশনের পরে তিনি নাকি আত্মহত্যা পর্যন্ত করতে চেয়েছিলেন।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img