33 C
Kolkata
Monday, April 29, 2024

Urvashi Rautela: সীমা অতিক্রম করেছেন, অভিনেত্রী উর্বশী রাউতেলা

Must Read

উর্বশী রাউতেলা বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। মডেলিং দিয়ে শুরু করেছিলেন নিজের কেরিয়ার। পরবর্তীকালে তিনি বড়পর্দার পরিচিত মুখ হয়ে ওঠেন।

 চলতি বছরেই উর্বশী রাউতেলা ‘ইন্ডিয়াস্ প্রাইড’ বা ২০২২’এর সবথেকে শক্তিশালী মহিলা হিসেবে মনোনীত হয়েছিলেন। সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনিয়ায় নেটনাগরিকদের সাথে। সম্প্রতি নিজের একটি বোল্ড ছবি শেয়ার করে নিয়েছে অভিনেত্রী, যাতে অভিনেত্রীকে প্রয়োজনের তুলনায় অতিরিক্ত লাস্যময়ী দেখাচ্ছিল। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছে তার অধিকাংশ পুরুষ ভক্তদের। এমন রূপে অভিনেত্রী প্রকাশ্যে আসতেই আবারো পারদ চড়িয়েছেন সোশ্যাল মিডিয়ার।

আরও পড়ুন -  Syria: নিহত ১১, যুক্তরাষ্ট্রের বিমান হামলা, সিরিয়ায়

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে ক্রিস্টালের কাজ করা রংচংয়ে, ঝকমকে পোশাকে দেখা গিয়েছে। এই পোশাক তার উরু ছিল দৃশ্যমান। এই পোশাকে চুল সেট করে, হালকা মেকাপে সেজেছিলেন অভিনেত্রী। হালকা গোলাপি রঙের লিপস্টিকে তাকে আরো বেশি আকর্ষণীয় লাগছিল। একটি ডিজাইনার দেওয়ালের দিকে মুখ করেই ছবিটি তুলেছেন উর্বশী। নীচ থেকে তোলা হয়েছে ছবিটি, তা অভিনেত্রীর শেয়ার করা ছবিতে চোখ রাখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  Heavenly Atmosphere: শীতের কামড়ে জুবুথুবু গোটা ডুয়ার্স, স্বর্গীয় পরিবেশ

 সম্প্রতি অভিনেত্রীর এই লুক মুগ্ধ করেছে সকলকে। যেকোনো ধরনের পোশাকেই সাবলীল উর্বশী রাউতেলা, যারা তাকে ফলো করেন তারা জানবেন।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img