34 C
Kolkata
Tuesday, May 14, 2024

VIRAL: নিরহুয়া তার শ্যালকের সামনে আম্রপালিকে KISS করতে লাগল ফুলশয্যার ঘরেই, ভিডিও ভাইরাল

Must Read

সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।
আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। নীরাহুয়াও নেহাতই ছোটখাটো তারকা নন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন -  ফুলশয্যা, কোলে তুলে মিঠাইকে নিয়ে সোজা বিছানায় সিদ্ধার্থ, তারপর কি ?

সম্প্রতি তাদের ভাইরাল হওয়া ভিডিওটি পুনরায় নজর টেনেছে ভোজপুরি দর্শকদের। তাদের কথোপকথন দেখে হাসছেন তাদের অধিকাংশ ভক্তমহল। আপাতত নিজেদের সেই ভিডিওর সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের অধিকাংশ ভক্তদের পাশাপাশি সমগ্র ভোজপুরি নেট নাগরিকদের মাঝে চর্চায় উঠে এসেছেন নীরাহুয়া ও আম্রপালি দুবে।

আরও পড়ুন -  আজ বিজয়া দশমী, মায়ের কনকাঞ্জলি হওয়ার পর সিঁদুর খেলা

ভাইরাল হওয়া ভিডিওতে ফুলশয্যার ঘরে দেখা মিলেছে দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবের। ফুলশয্যার ঘরে বসেই অভিনেত্রীকে বিড়ি খেতে দেখা গিয়েছে। আর সেই কান্ডই নিজের বাড়ির লোকেদের কাছে লোকানোর জন্য অভিনেত্রীর ঠোঁটে ঠোঁটে রেখেছিলেন তিনি, যা দেখে বেশ মজাই পেয়েছেন দর্শকরাও।

আরও পড়ুন -  ‘মিশন এক্সট্রিম’ মালয়েশিয়ায় মুক্তি

তাদের কথোপকথনে স্পষ্ট অন্যকাউকে ভালবাসলেও বাড়ির লোকের চাপে পড়েই অভিনেতা পর্দায় বিয়ে করেছেন। টাকা দিয়েই অভিনেত্রীকে বিয়ে করে বাড়িতে নিয়ে এসেছেন তিনি। বিয়ের পর ফুলশয্যার ঘরে ঢুকেই এমন কথোপকথন তাদের। পুরো ভিডিওটি দেখলে স্পষ্ট হবে সবটাই। শেষ পর্যন্ত অভিনেত্রীর সাথে অভিনেতার মিল হবে।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img