26 C
Kolkata
Thursday, May 9, 2024

হাওড়া-বর্ধমান শাখার একাধিক লোকাল ট্রেন বাতিল, কাজ চলছে

Must Read

 পালসিট ও শক্তিগড় বিভাগে রেল লাইনের থার্ড ট্রাকে বৈদ্যুতিকরণ এর কাজ শুরু হয়েছে। এর জেরে যেমন একদিকে অনেক লোকাল ট্রেন বাতিল হয়েছে, তেমনি সময় বদলেছে বেশ কিছু এক্সপ্রেস ট্রেনেরও। রেলওয়ে সূত্রে জানা গিয়েছে, একেবারে অফিস টাইমে আপ লাইনে ১০:৪০ মিনিট থেকে ১২:৪০ মিনিট ও ডাউন লাইনে সকাল ১১:০৫ থেকে ১:৩৫ মিনিট পর্যন্ত ট্রেন বাতিল করা হয়েছে।

আরও পড়ুন -  সুখবর নিয়ে এল পূর্ব রেল, আমজনতার সুবিধার জন্য

বেশ কিছু ট্রেনের যাত্রাপথ এবং দূরপাল্লা ও এক্সপ্রেস ট্রেনের সময় বদল করা হয়েছে। আগামী সোমবার ৯ আগস্ট পর্যন্ত এইরকম চলবে এবং মঙ্গলবার থেকে পরিষেবা স্বাভাবিক হয়ে যাবে।

পূর্ব রেলওয়ে সূত্রে একটি বিবৃতি মাধ্যমে জানানো হয়েছে, পূর্ব বর্ধমানের পালসিট থেকে শক্তিগড় পর্যন্ত ট্রেন লাইনে থার্ড ট্রাকের বৈদ্যুতিকরণের কাজ চলছে।

আরও পড়ুন -  মান্থলি'র সাথে কাটা যাবে দৈনিক টিকিটও, নতুন নিয়ম পূর্ব রেলের

৬ আগস্ট থেকে শুরু করে ৯ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল আপ লাইনে ১০টা ৪০ মিনিট থেকে ১২টা ৪০ মিনিট ও ডাউন লাইনে রসুলপুর পর্যন্ত সকাল ১১টা ৫ মিনিট থেকে ১টা ৩৫ মিনিট পর্যন্ত ট্রেন বাতিল করা হয়েছে। এছাড়া ডাউন লাইনে শক্তিগড় পর্যন্ত ১০ তারিখ থেকে ১২ তারিখ পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ রাখা হবে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী, ভারতীয় কৃষি গবেষণা পরিষদের কাজের পর্যালোচনা করেছেন

৩৭৮২৩ আপ হাওড়া-বর্ধমান লোকাল
৩৭৮৩৪ ডাউন বর্ধমান-হাওড়া লোকাল

 এই তারিখের মধ্যে বেশ কিছু ট্রেনের যাত্রাপথে কাটছাঁট করা হয়েছে। ৩১১৫১ হাওড়া-বর্ধমান লোকাল ব্যান্ডেল পর্যন্ত যাবে। আবার ৩১১৫২ ব্যান্ডেল থেকে যাত্রা করবে। অন্যদিকে, ৩৭৮২৫ ও ১৩০১৫ হাওড়া – জামালপুর একক্সপ্রেস ৬ থেকে ৯ তারিখ প্রয়োজন অনুযায়ী নিয়ন্ত্রণ করা হবে।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img