29 C
Kolkata
Wednesday, May 15, 2024

‘মিশন এক্সট্রিম’ মালয়েশিয়ায় মুক্তি

Must Read

 বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ এবার মুক্তি পেতে যাচ্ছে মালয়েশিয়ায়।

আগামী ১১ মার্চ থেকে পুলিশ অ্যাকশন থ্রিলারটি কুয়ালালামপুরের টিজিভি সিনেমাস ও কেএলসিসি’তে প্রদর্শিত হবে। পর্যাক্রমে দেশটির আরো সিনেমা হলে এটি মুক্তি পাবে বলে জানিয়েছে মালয়েশিয়ায় ‘মিশন এক্সট্রিম’র পরিবেশক বঙ্গজ ফিল্মস।

 কর্ণধার তানিম আল মিনারুল মান্নান বলেন, ‘মিশন এক্সট্রিম’ দিয়েই মালয়েশিয়াতে নিয়মিত বাংলা সিনেমা প্রদর্শনের যাত্রা শুরু হলো। এই দেশে বসবাসকারী বাংলাভাষীদের অংশগ্রহণ পেলে এখন থেকে প্রতি মাসেই মালয়েশিয়ার বিভিন্ন সিনেমা হলে আমরা জনপ্রিয় বাংলা সিনেমাগুলো প্রদর্শনের ব্যবস্থা করব।

আরও পড়ুন -  China: বিশ্বের জন্য উদ্বেগের, চীনের করোনা পরিস্থিতিঃ মন্তব্য করেছে যুক্তরাষ্ট্র

তিনি আরও জানান, সিনেমাটি প্রদর্শনের সময়সূচি এবং টিকেট পাওয়া যাবে এই ওয়েবসাইটে https://www.tgv.com.my

 গত ৩ ডিসেম্বর বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, ফ্রান্স, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও অস্ট্রেলিয়া মুক্তি পেয়েছে ‘মিশন এক্সট্রিম’।

আরও পড়ুন -  Zelensky: ‘পার্সন অব দ্য ইয়ার’ নির্বাচিত হলেন জেলেনস্কি, টাইম ম্যাগাজিনে

এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেন, ‘মিশন এক্সট্রিম’ বিদেশে ব্যাপকভাবে সমাদৃত হওয়ায় আমরা আনন্দিত। দেশে দিন দিন সিনেমা ব্যবসার গতি স্লথ হলেও বিদেশে রয়েছে অবারিত সম্ভাবনা। আমরা সে ভরসায় এগিয়ে যাচ্ছি।’

আরও পড়ুন -  Christmas: কম খরচ করবেন যুক্তরাষ্ট্রের ধনীরা বড়দিনে

কিছুদিনের মধ্যেই সংযুক্ত আরব আমিরাত, ভারত ও ইতালিতে মুক্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান সিনেমাটির অপর পরিচালক ফয়সাল আহমেদ।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img