28 C
Kolkata
Friday, May 24, 2024

ময়নাগুড়িতে চার কাউন্সিলর এর নামে অজানা পোস্টার, বিতর্ক

Must Read

সজল দাশগুপ্ত, ময়নাগুড়িঃ   রবিবার গভীর রাতে ময়নাগুড়ি শহরে ময়নাগুড়ির পৌরসভায় চারজন কাউন্সিলর নামে পোষ্টারকে ঘিরে সোমবার ময়নাগুড়ি জুড়ে চাঞ্চল্য ছড়াল। ময়নাগুড়ির পৌরসভা ১৭ টি আসনের মধ্যে ১৬ টি আসন দখল করছে তৃনমূল কংগ্রেস। এর পরেই ময়নাগুড়ি পৌরসভায়, কে চেয়ারম্যান হবেন বা কে ভাইস চেয়ারম্যান হবেন?- এই নিয়ে জল্পনা চলছে। এই জল্পনার মাঝেই রবিবার রাত্রে কে বা কাহারা ময়নাগুড়ি জুড়ে পোস্টার ছাড়িয়ে দেন। এই নিয়ে ময়নাগুড়ি জুড়ে হইচই পড়ে যায়। এই পোস্টারে ময়নাগুড়ির রেলগেট সংলগ্ন এলাকার এক বুথের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি কমল রায়ের নাম লক্ষ্য করা যায়। পরবর্তীতে তৃণমূল নেতা কমল রায় ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্তে নামে ময়নাগুড়ি থানার পুলিশ। কমল রায় দাবি করেন, তিনি নিজেই একজন তৃণমূল কংগ্রেসের নেতা। কে বা কাহারা তার নাম দিয়ে এই পোস্টটার ময়নাগুড়ি জুড়ে ছড়িয়ে দিয়েছে। সত্য উদঘাটন করার জন্য তিনি ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করলাম।

আরও পড়ুন -  বিস্ফোরক অভিযোগ নিয়ে কি প্রতিক্রিয়া রূপসার, স্বামী স্নেহাশিসের বিরুদ্ধে

অপরদিকে ময়নাগুড়ির 1 নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মনোজ রায় জানান, এটি বিরোধীদের কাজ হতে পারে বা বিষয়টি তদন্ত সাপেক্ষ। তারা দলগতভাবে তদন্ত করে বিষয়টি তদন্ত করে দেখবেন।

আরও পড়ুন -  ‘আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে’, ইউভানকে প্রথম দেখেই গান বাঁধলেন জিৎ গাঙ্গুলি !

Latest News

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img