35 C
Kolkata
Sunday, June 16, 2024

Web Series: সমস্ত রকম লজ্জার সীমা পার করেছে এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না মনে রাখবেন

এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে ও মিষ্টি বসু।

Must Read

Web Series: সমস্ত রকম লজ্জার সীমা পার করেছে এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না মনে রাখবেন। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Google Photos: পাঁচটি ফিচার নিয়ে এলো গুগল ফটোস

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

মানুষের রুচি বদল হয়েছে বর্তমান সময়ে বিনোদনের। এই নেশাটা শুরু হয় করোনা মহামারির সময় থেকে। সেই একই রকমের এক জিনিস টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে এই মুঠোফোনের সামনে ঝাঁপ দিয়েছিলেন।

আরও পড়ুন -  Aadhaar card: বড় নির্দেশিকা আধার কার্ড আপডেট নিয়ে, ইউআইডিআই জারি করল

তখন গজিয়ে উঠেছে বিভিন্ন ওটিটি অ্যাপ। এখন আবার এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান রকমের টক ঝাল মিষ্টি স্বাদের ওয়েব সিরিজগুলি। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে। সেইগুলি দেখে রাতের ঘুম আসে না।

এই সমস্ত ওয়েব সিরিজের রস গিলছে নেটদর্শকরা। ঘরের দরজা জানালা বন্ধ করে এই সকল ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যাচ্ছেন।

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে। যেমন- উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি। এখানে রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে। এই সব যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা এখন ঊর্ধ্বমুখী বাজারে। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন।

আরও পড়ুন -  Shashi Tharoor: ভোটে কারচুপির অভিযোগ শশী থারুরের, ফলপ্রকাশের আগেই

এই সব ওয়েব সিরিজের হট সিন দেখে ঘাম ঝরবে।

কিছুদিন আগে উল্লুতে রিলিজ করেছে একটি নতুন ওয়েব সিরিজ। এখন সেই নিয়ে খুব চর্চা চলছে। এই ওয়েব সিরিজের নাম ‘মা দেবরানী বেটি জেঠানি‘। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু ও প্রিয়া গামরে। এই ওয়েব সিরিজের গল্প তৈরি হয়েছে পরকীয়া সম্পর্কের ওপর ভিত্তি করে। এই গল্পতে মিষ্টি বসুর মা হয়েছেন প্রিয়া। কাহিনীতে মিষ্টির দেওরের সঙ্গে করে বসে অবৈধ সম্পর্ক মিষ্টির মা। এরপর লোক চক্ষুর আড়ালে মা ও মেয়ে একই বাড়িতে দাদা ও ভাইয়ের স্ত্রী হয়ে দিন শুরু করেন। আরও যদি আপনার জানতে মন চায়, দেখে ফেলুন এই ওয়েব সিরিজটি।

ট্যাগঃ
মা-দেবরানি-বেটি-জেঠানি, নতুন উল্লু ওয়েব সিরিজ

Latest News

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া সবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img