32 C
Kolkata
Monday, April 29, 2024

Kiara Advani: কলা পাতা দিয়ে স্তন ঢেকে রেখেছেন কিয়ারা, ছবি দেখলে হুঁশ উড়বে, দেখুন একা

Must Read

কিয়ারা আডবাণী বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রী।

২০১৪ সাল থেকে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে তার পথচলা শুরু। ‘ফুগলি’ (Fugly) ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল। শুরু থেকেই নজর কেড়েছিলেন তিনি। একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। ‘কবীর সিং’ ও ‘শেরশাহ’ ছবি দুটি তার জীবনের অন্যতম দুই মাইলস্টোন।

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্ট তিনি। মিডিয়ার পাশাপাশি নেটমাধ্যমে নেটিজেনদের মাঝেও প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজের বেশ কিছু বোল্ড ছবির সূত্র ধরেই চর্চার আলোয় উঠে এসেছেন তিনি। তার সেইসমস্ত ছবি এই মুহূর্তে রীতিমতো পারদ চড়িয়েছে নেটদুনিয়ার।

আরও পড়ুন -  Janhvi Kapoor: অভিনেত্রী জাহ্নবী কাপুর, চলন্ত গাড়িতে opps moments এর শিকার, ভিডিও দেখুন

 ছবিটি জনপ্রিয় চিত্রগ্রাহক ডাব্বু রাতনানি তুলেছিলেন ‘শেরশাহ’ ছবির পর। এই ছবিতে অভিনেত্রীর পরনে কোন পোশাক দেখা যায়নি। একটি বড় পাতা দিয়েই ঢেকেছিলেন শরীরের সামনের অংশ। সেই সময় অভিনেত্রীর এই ছবি নিয়ে তুমুল চর্চা হয়েছিল মিডিয়াতে।

মালদ্বীপ তারকাদের জন্য ঘুরতে যাওয়ার একটি গুরুত্বপূর্ণ স্থান। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মালদ্বীপের সমুদ্রের ধারে দাঁড়িয়ে একাধিক ছবি শেয়ার করতে দেখা যায় তারকাদের। অভিনেত্রী নিজেও ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে।

আরও পড়ুন -  Sonali Chakraborty: অভিনেত্রী সোনালি চক্রবর্তী চলে গেলেন, শংকর -কে রেখে

সেখান থেকে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। যা নেটমাধ্যমের পাতায় চর্চিত হচ্ছে এখনো। তার মধ্যে একটি ছবিতে কালো বিকিনিতে জলের মধ্যেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

 ছবিতেই অভিনেত্রীর স্লিভলেস, ডিপনেক ডিজাইনার ব্লাউজই তার লুক আরো বেশি বোল্ড করেছে। উভয় ছবিতেই অভিনেত্রীর ক্লিভেজ স্পষ্ট।

এই ব্যাকলেস, হাই থাই স্লিটেড পোশাকে ভক্তদের মাঝে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। একটি নামই ম্যাগাজিনে ফটোশুটের জন্যই এই লুকে দেখা মিলেছিল তার।

আরও পড়ুন -  নজর কাড়লেন শানায়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সঞ্জয় - কন্যা, শানায়া কাপুর

উল্লেখ্য, ‘শেরশাহ’ ছবিতে অভিনয়ের পর থেকেই সিদ্ধার্থ মালহোত্রার সাথে নাম জড়িয়েছে তার। মাঝে তাদের বিচ্ছেদের কথা শোনা গেলেও, এখনো পর্যন্ত মিডিয়ার সামনে কেউই এই প্রসঙ্গে কিছু বলেননি। বলাই বাহুল্য, এই তারকা জুটির অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক ছবি ‘যুগ যুগ জিও’র সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন। এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা মিলেছে কিয়ারার। বরুণ-কিয়ারা ছাড়াও এই ছবির মুখ্য ভূমিকায় দেখা মিলেছে নিতু কাপুর ও অনিল কাপুরের মতো একাধিক তারকাদের।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img