29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Sonali Chakraborty: অভিনেত্রী সোনালি চক্রবর্তী চলে গেলেন, শংকর -কে রেখে

Must Read

 লিভারের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী সোনালি চক্রবর্তী। সোমবার দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন।

তিনি জনপ্রিয় অভিনেতা শংকর চক্রবর্তীর স্ত্রী।

সোমবার সকালে সোনালি চক্রবর্তীর হাসিমুখের একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘ভরা থাক স্মৃতিসুধায়…।’ অভিনেতার এই পোস্টে অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছেন। সোনালি চক্রবর্তীর আত্মার শান্তি কামনা করেছেন তারা।

আরও পড়ুন -  Rekha: প্রায় আড়াই বছর না খেয়ে কাটাতে বাধ্য হতে হয়েছিলো রেখা -কে

সোনালির মৃত্যুতে শোকস্তব্ধ কলকাতার বিনোদন অঙ্গন। শোক প্রকাশ করেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটারে তিনি লিখেছেন, ‘বিশিষ্ট অভিনেত্রী সোনালি চক্রবর্তীর প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি।….তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র “দাদার কীর্তি” এবং “সংসার সংগ্রাম” ইত্যাদি।

আরও পড়ুন -  ২০২১-২২ অর্থবর্ষের, প্রথম ত্রৈমাসিক ১১টি রাজ্য মূলধন ব্যয়ের লক্ষ্য পূরণ করেছে

চলচ্চিত্র ছাড়াও “জননী”, “গাঁটছড়া” ইত্যাদি জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। তার মৃত্যু অভিনয়জগতের এক বড় ক্ষতি। আমি সোনালি চক্রবর্তীর স্বামী শংকর চক্রবর্তীসহ অন্যান্য পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।’

নব্বইয়ের দশকের একাধিক বাংলা ছবিতে অভিনয় করার পরও ২০০২ সালে ‘হার জিত’, ২০০৮ সালে ‘বন্ধন’-এর মতো বেশ কিছু হিট ছবিতে দেখা গিয়েছিল সোনালিকে। সর্বশেষ দেখা গেছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে।  দাপটের সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। খলনায়িকা হিসেবেই মূলত পরিচিত ছিলেন। রচনা-ফেরদৌসের ‘হার জিত’ ছবিতে নায়িকার সৎমার চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  JIO PLAN: ফের জিও-র ধামাকা অফার

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img