34 C
Kolkata
Sunday, April 28, 2024

Gang-Raped: ৮ মডেলকে ধর্ষণ, মিউজিক ভিডিও শুটের সময়

Must Read

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের কুগার্সডর্প নামের একটি ছোট্ট শহরে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, একটি মিউজিক ভিডিও শুটিংয়ের প্রস্তুতি চলছিল।

সেই সময় এক দল বন্দুকধারী সেখানে উপস্থিত হয়ে শুটিং ইউনিটের উপর চড়াও হয়। তারপর বন্দুক দেখিয়ে শুটিংয়ের আট মডেলকে দলবদ্ধধর্ষণ করে তারা। শিকার হওয়া প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।

আরও পড়ুন -  Deepika Padukone: ‘পাঠান’ লুক প্রকাশ্যে এলো, দীপিকার

শনিবার বার্তা সংস্থা এএফপির এই তথ্য জানিয়েছে এনডিটিভি।

পুলিশ আরও জানায়, এক যুবতীকে ১০ জন মিলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অন্য একজনের উপর যৌন অত্যাচার চালায় আটজন। এছাড়াও পুরুষ কলাকুশলীদের নগ্ন করে তাদের সর্বস্ব লুট করে নেয়।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ এর বিষয়ে সর্বশেষ তথ্য

দক্ষিণ আফ্রিকার পুলিশ মন্ত্রী ভেকি সেলে জানান, বৃহস্পতিবারের এই নৃশংস ঘটনায় ২০ জন সন্দেহভাজনের মধ্যে এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে চলছে তল্লাশি। পুলিশের প্রাথমিক অনুমান, অভিযুক্তরা সেই দেশের নাগরিক নয়, বেআইনি অনুপ্রবেশকারী।

 দুঃখ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট সিরিল রামাফোসা। বিষয়টি তদন্তের ও অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Nelson Mandela: দক্ষিণ আফ্রিকার আপত্তি, ম্যান্ডেলার কারাকক্ষের চাবি নিলামে তুলতে

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকায় ধর্ষণের ঘটনা খুবই কম সামনে আসে, তা সত্ত্বেও দেশটিতে গড়ে প্রতি ১২ মিনিটে একটি ধর্ষণের অভিযোগ পুলিশের কাছে রিপোর্ট করা হয়। ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img