31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Akshay Kumar: ১১জন মেকাপম্যান অক্ষয়ের সঙ্গে থাকেন

Must Read

তিন দশক ধরে একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

১৯৯১ সালে ‘সৌগন্ধ’ ছবির মাধ্যমে বলিউডে প্রথম পা রাখেন। এর পর অক্ষয়ের ক্যারিয়ারের রেখাচিত্র ক্রমশ উপরের দিকে উঠতে থাকে। অভিনয় দক্ষতার মাধ্যমে খান-কাপুরদের এখনও টেক্কা দিয়ে যাচ্ছেন। বহু কটাক্ষের শিকার হয়েছেন তিনি কিন্তু দমে যাননি। তাকে দমানো যায়নি কোনও ভাবেই।

কঠোর নিয়মের মধ্যে বেঁধে ফেলা ‘ফিটনেস ফ্রিক’ অভিনেতা অক্ষয় কুমার উপার্জনের শীর্ষে থাকা অভিনেতাদের মধ্যে এক জন।

 ফোর্বসের তথ্য অনুযায়ী, ২০১৫ এবং ২০১৯ সালে বিশ্বের বিত্তশালী ব্যক্তিদের মধ্যে উপার্জনের নিরিখে তিনি ৫২তম স্থানে ছিলেন। চার কোটি ৮৫ লক্ষ ডলার মূল্যের সম্পত্তির অধিকারী ছিলেন।

আরও পড়ুন -  জর্জিয়া আন্দ্রিয়ানি আরবাজ খানের গার্লফ্রেন্ড, এমন পোজ দিলেন, ভিডিও ভাইরাল

এখন অক্ষয় ৫০০ কোটি টাকার সম্পত্তির মালিক। গত পাঁচ বছর ধরে সর্বোচ্চ করদাতা হিসাবে এসেছে অক্ষয় কুমারের নাম।

সরকারি প্রতিবেদন অনুযায়ী, বিনোদন জগতে সবচেয়ে বেশি টাকা কর দিয়েছেন অক্ষয় কুমার। আয়কর দফতর তাই বলিউড অভিনেতাকে বিশেষ সম্মানফলক এবং একটি প্রশংসাপত্রও পাঠিয়েছে।

সংবাদ সংস্থার খবর অনুযায়ী, ছবি প্রতি আনুমানিক ৭০ কোটি টাকা থেকে ১১৫ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন। বিজ্ঞাপনেও কাজ করতে দেখা যায় অক্ষয়কে। বিজ্ঞাপন পিছু দুই থেকে তিন কোটি টাকা ধার্য করেন তিনি।

আরও পড়ুন -  নবমী নিশি মা দুর্গার সাথে আমাদের মন ভারাক্রান্ত!

জানা যায়, মুম্বাইয়ে জুহু সমুদ্রসৈকতের মুখোমুখি একটি বিলাসবহুল বাংলোয় স্ত্রী-সহ দুই সন্তানকে নিয়ে থাকেন। এই বাংলোর লাগোয়া একটি বাগানও রয়েছে। তার বাড়ি থেকে আরব সাগরের অপূর্ব দৃশ্য দেখা যায়। তথ্য অনুযায়ী, এই বাংলোর মূল্য আনুমানিক ৮০ কোটি টাকা।

অভিনেতার শখ বিলাসবহুল গাড়ি সংগ্রহ করা। বাড়ির গ্যারাজে সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে বহুমূল্য সব গাড়ি। আট থেকে নয় কোটি টাকা মূল্যের রোলস রয়েস ফ্যান্টম থেকে শুরু করে মার্সিডিজ, পোর্সের মতো নামী ব্র্যান্ডের গাড়ি রয়েছে তার সংগ্রহে।

আরও পড়ুন -  Chief Justice of India: ৫০ তম প্রধান বিচারপতি পদে চন্দ্রচূড়ের শপথ

অক্ষয়ের কাছে বেন্টলি কন্টিনেন্টাল জিটি রয়েছে যার মূল্য তিন কোটি ৫৭ লক্ষ টাকা। তার কাছে পোর্সে গাড়ির যে মডেলটি রয়েছে তার মূল্য এক কোটি ২০ লক্ষ টাকা। আড়াই কোটি টাকা মূল্যের একটি রেঞ্জ রোভার গাড়ি কিনেছেন তিনি।

একটি সাক্ষাৎকারে অক্ষয়-পত্নী জানিয়েছিলেন, অক্ষয়কে সাজানোর জন্যই ১১ জন ব্যক্তি রয়েছেন। জামাকাপড় রাখার জন্যে একটি আলাদা ঘরই আছে অভিনেতার। সংবাদ সংস্থার খবর অনুযায়ী, তার কাছে ৩৫০ জোড়া জুতা রয়েছে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img