40 C
Kolkata
Sunday, April 28, 2024

অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার টাকা আর টাকা, টালিগঞ্জকে টেক্কা দিলো বেলঘরিয়া, তাল তাল সোনা ও রুপার কয়েন পাওয়া গিয়েছে

Must Read

গতকাল রাতে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাটে তল্লাশি চালাচ্ছিল ইডি। সেখানেই পাওয়া গিয়েছিল আরও নগদ টাকা। টালিগঞ্জের পর বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকা গোনার জন্য আনা হয়েছিল মেশিন এবং ব্যাংক কর্মী। গোটা বাংলার নজর ছিল ওই গণনার দিকেই। এমনকি রাত জেগে বাঙালি অপেক্ষা করছিল টাকার অংক জানার জন্য। অবশেষে জানা গিয়েছে টাকার পরিমাণে টালিগঞ্জকে টেক্কা দিয়েছে অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট। ওই বেলঘরিয়ার রথতলার অভিজাত আবাসন থেকে উদ্ধার হয়েছে ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। এছাড়াও হদিস মিলেছে ৪ কোটি ৩১ লাখ টাকা সোনার।

আরও পড়ুন -  Sravanti Chatterjee: নতুন গাড়ি কিনেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি, দাম কত?

ইডি সূত্রে জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়ের ওই বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাটে শোয়ার ঘর, শৌচাগারে তল্লাশি চালিয়ে এই বিপুল পরিমাণ নগদ টাকা এবং সোনা পাওয়া গিয়েছে। প্রায় ১৯ ঘন্টা ধরে চলে টাকা গোনার কাজ।

আরও পড়ুন -  Facebook Meta: রাশিয়া, মেটাকে 'সন্ত্রাসী ও চরমপন্থী' সংগঠনের তালিকাভুক্ত করেছে

অবশেষে ভোর চারটে নাগাদ টাকা গোনার প্রক্রিয়া শেষ হয়। প্রায় ১০ টি ট্র্যাঙ্কে টাকা বোঝাই করে ট্রাকে করে টাকা নিয়ে ইডি রথতলা থেকে ফিরে আসে। নগদ টাকা এবং সোনার গয়না ছাড়াও খোঁজ মিলেছে মুঠো মুঠো রুপোর কয়েন, একাধিক দলিল। সমস্ত কিছু বাজেয়াপ্ত করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

আরও পড়ুন -  ভারত ও মালয়েশিয়ার মধ্যে 'ভারতীয় প্রতিরক্ষা শিল্পের সহযোগিতামূলক অংশীদারিত্বের জন্য বিশ্বব্যাপী প্রচার' বিষয়ক ওয়েবিনার

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে ২২ জুলাই টালিগঞ্জের এক অভিজত আবাসন ডায়মন্ড সিটি সাউথে অর্পিতার ফ্ল্যাট থেকে ইডি আধিকারিকরা ২১ কোটি ৮০ লক্ষ টাকা উদ্ধার করেছিলেন। এছাড়াও সেখানে পাওয়া গিয়েছিল অনেক বৈদেশিক মুদ্রা, সোনার গয়না, বিপুল পরিমাণ সম্পত্তির হিসাব ইত্যাদি। আপাতত ইডি হেফাজতে রয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়।

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img