33 C
Kolkata
Monday, April 29, 2024

ক্রিকেটারের প্রেমের গল্প মুগ্ধ করবে আপনাকে, তিনি কে ?

Must Read

বিভিন্ন সময়ের বিভিন্ন ক্রিকেটার বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছেন। সাত পাকে বাঁধা পড়ে সারা জীবন কাটিয়েছেন। ভারতীয় ক্রিকেটার রবিন উথাপ্পার প্রেমের কাহিনী সম্পূর্ণ ভিন্ন। কোন অভিনেত্রীকে নয়, বরং একজন অ্যাথলেটিক্সের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন ব্যাটসম্যান রবিন উথাপ্পা।

 ব্যাটসম্যান রবিন উথাপ্পার স্ত্রী শীতল গৌতম স্পোর্টস ব্যাকগ্রাউন্ড থেকে এসেছেন। শীতল অতীতে একজন টেনিস খেলোয়াড় ছিলেন। তিনি মাত্র ৯ বছর বয়সে টেনিস খেলা শুরু করেন। সম্প্রতি রবিন এবং শীতলের প্রেমের কাহিনী সংবাদমাধ্যমের শিরোনামে আসার কারণ জানলে আপনিও অবাক হয়ে যাবেন। রবিন উথাপ্পা এবং তার স্ত্রী শীতল গৌতম দীর্ঘ ৭ বছর ধরে ডেট করেছেন।

আরও পড়ুন -  আমির কন্যা, আজ বিয়ের পিঁড়িতে

৩৬ বছর বয়সী রবিন উথাপ্পা ৩ মার্চ ২০১৬ সালে শীতল গৌতমকে বিয়ে করেন। বেঙ্গালুরুতে একই কলেজে পড়তেন শীতল আর রবিন। ওই কলেজে রবিন উথাপ্পার সিনিয়র ছিলেন শীতল। দুজনেই সাত বছর ধরে একে অপরকে ডেট করেছিলেন। একটি সাক্ষাৎকারে শীতল বলেছিলেন যে উথাপ্পা তাকে প্রপোজ করেছিলেন।

আরও পড়ুন -  ভোট দিলেন শাকিব খান, মাকে সাথে নিয়ে

২০১৫ সাল থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন রবিন উথাপ্পা। নিয়মিতভাবে ভারতীয় প্রিমিয়ার লিগে বিধ্বংসী ব্যাটিং করে চলেছেন তিনি। রবিন উথাপ্পা এবং শীতল গৌতাম দম্পতি ২০১৭ সালের অক্টোবরে প্রথমবারের মতো বাবা-মা হয়েছেন। সম্প্রতি জুলাই মাসে তারা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

আরও পড়ুন -  Ranbir-Aliar: ডিসেম্বরে বিয়ে, রণবীর-আলিয়ার

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img