28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Ranbir-Aliar: ডিসেম্বরে বিয়ে, রণবীর-আলিয়ার

Must Read

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ আগামী ডিসেম্বরে বিয়ে করছেন বুধবার সকাল থেকেই এমন গুঞ্জন ছিল। এরই মাঝে ছড়িয়ে পড়লো ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবর। শোনা যাচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনার মতো ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন রণবীর ও আলিয়া।

 সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, আলিয়া ও রণবীর দুজনেই নাকি তাদের নতুন ছবির শুটিং পিছিয়ে দিয়েছেন। প্রযোজক ও পরিচালককে অনুরোধ করে ছবির শুটিং ডিসেম্বরের জায়গায় পরের বছর জানুয়ারিতে নিয়েছেন। তবে এ ব্যাপারে বলিউড জুড়ে গুঞ্জন শুরু হলেও এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি আলিয়া ও রণবীর।

আরও পড়ুন -  Saif Ali Khan: সুন্দরী নারী বিয়ে করা উচিত, বয়সে বেশ খানিকটা ছোটঃ সাইফ আলি খান

 রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে প্রশ্ন উঠলে সোনি বলেন, ‘আমিও জানি না বিয়েটা কবে হবে। আমি নিজেই কিছু খবরের জন্য অপেক্ষা করছি।’ তবে সোনির কথায়, এখনো অনেক সময় আছে। ভবিষ্যতে কোনো একদিন হবে ঠিকই। তবে সেটা কবে তা তিনি জানেন না।

আরও পড়ুন -  Mannat: শাহরুখ খানের বাংলো ‘মান্নাত’-এ অভিযান চালাতে পারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)

গত বছর এক সাক্ষাৎকারে চলচ্চিত্র সমালোচক রাজীব মসন্দকে রণবীর জানিয়েছিলেন, করোনার প্রকোপ না থাকলে গত বছরেই বিয়েটা সেরে ফেলতেন তিনি। ২০২০ সালেই বাবা ঋষি কাপুরকেও হারিয়েছেন রণবীর। কঠিন সময়ে প্রেমিকের পাশে থেকেছেন আলিয়া। সেই সাক্ষাৎকারেই রণবীর ইঙ্গিত দিয়েছিলেন নতুন বছরে বিয়ে সেরে ফেলার পরিকল্পনা।

আরও পড়ুন -  অভিনেত্রী রূপসা'র ছোট্ট কেটলির প্রথম জন্মদিন পালন, শুভেচ্ছা নেটিজেনদের

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img