21 C
Kolkata
Monday, May 6, 2024

অভিনেত্রী রূপসা’র ছোট্ট কেটলির প্রথম জন্মদিন পালন, শুভেচ্ছা নেটিজেনদের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   রূপসা চক্রবর্তী (Rupsha chakraborty) একদিকে যেমন নামী অভিনেত্রী, তেমনি অপরদিকে স্নেহময়ী মা-ও। তাঁর একটি পুত্রসন্তান ও কন্যাসম সন্তান রয়েছে, তারই বোনের মেয়ে অর্থাৎ বোনঝি। কিছুদিন আগেই নেটিজেনদের সবাইকে রথযাত্রার শুভেচ্ছা জানিয়েছেন রূপসা। এবার ছোট্ট মেয়ের প্রথম জন্মদিন পালন করলেন রূপসা।

একবছর বয়সে পা রাখল রূপসার ‘নানহি পরি’ কেটলি। তাকে রাজকন‍্যার মতো সাজিয়েছিলেন রূপসা। পরনে ছিল হলুদ রঙের রাফল ফ্রক ও মাথায় মুকুট এবং পায়ে নুপূর। মেয়ের জন্য রূপসা গোলাপি রঙের কেকের ব্যবস্থা করেছিলেন। তাতে ছিল সাদা রঙের মেঘ ও ইউনিকর্নের আইসিং। সঙ্গে ছিল রূপসার ছেলেও। তার পরনে ছিল নীল রঙের টি-শার্ট ও কালো ট্রাউজার। রূপসা পড়েছিলেন হালকা নীল রঙের নেটের ফুলস্লিভ পোশাক। মুহূর্তে কেটলির জন্মদিনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কেটলিকে নেটিজেনরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ব্লুজ এর কর্ণধার ও রূপসার স্বামী স্নেহাশিস চক্রবর্তী (snehashish chakraborty) কিছুদিন আগেই ‘শুট ফ্রম হোম’ বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। স্নেহাশিসের সঙ্গে বিয়ের পর অভিনয় জগতে এসেছেন রূপসা। রূপসা ‘জীবন সাথী’ ও ‘গঙ্গারাম’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও আকাশ আট চ্যানেলের বিখ্যাত কুকরি শো ‘রাঁধুনি’ সঞ্চালনা করছেন রূপসা। নায়িকার চরিত্রে না হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন রূপসা। ‘খোকাবাবু’ সিরিয়ালে ‘বৌমণি’র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন রূপসা। তিনি অভিনয় করেছেন ‘কলের বৌ’, ‘দীপ জ্বেলে যাই’, ‘জড়োয়ার ঝুমকো’ ও ‘রাখিবন্ধন’ এর মতো ধারাবাহিকে।

আরও পড়ুন -  প্রিয়াঙ্কা পণ্ডিত এবং প্রদীপ পান্ডে মত্ত বেডরুমে রোমান্সে, ক্লিক করবেন না বাচ্চাদের সামনে, Video Watch

Latest News

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন

ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীর নিয়োগ 2024, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ, আবেদন পদ্ধতি জানুন।  বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে অগ্নিবীর পদে কর্মী নিয়োগের। এখানে আবেদন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img