23 C
Kolkata
Friday, May 10, 2024

BREAKING NEWS: অর্পিতার রথতলার ফ্ল্যাটে টাকা গুনতে আসছে ব্যাঙ্ক কর্মীরা, আরও নগদ টাকা!

Must Read

ইডি হানা দিয়েছিল অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে। সেই ফ্ল্যাট থেকে উদ্ধার হল আরও নগদ টাকা। এর আগেই ইডি সন্দেহ করেছিল যে ২১ কোটি টাকা ছাড়াও আরো টাকা লুকানো রয়েছে। সেই সন্দেহ আজ সত্যি হলো। ইতিমধ্যেই টাকা গোনার জন্য ব্যাংক কর্মীদের ডাকা হয়েছে। আনা হচ্ছে ৫ টি টাকা গোনার মেশিন।

আরও পড়ুন -  মুখে কুলুপ প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, “কার টাকা? কে ষড়যন্ত্র করছে?” ইডির প্রশ্ন

আজ সকাল থেকেই ইডি অফিসাররা পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের সম্পত্তির তল্লাশি চালিয়ে কলকাতার বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছিল।

ইডি জানতে পেরেছিল যে রথতলায় অর্পিতার নামে দুটি ফ্ল্যাট রয়েছে। আর সেখানে হানা দিতেই উদ্ধার হল আরও নগদ টাকা। জানা গিয়েছে, বেলঘড়িয়া অঞ্চলে রথতলার একটি অভিজাত আবাসনে ৮ নম্বর ফ্ল্যাটের তালা ভেঙে ঢোকে ইডি। সেই ফ্ল্যাটের ভিতর ছিল অনেকগুলি আলমারি। আর সেখানে তল্লাশি চালাতে গিয়েই ফের ইডি অফিসাররা আরো নগদ টাকার হদিশ মেলে।

আরও পড়ুন -  Weather Update: আবার কি ফিরবে হিট ওয়েভ? আবহাওয়ার লেটেস্ট আপডেট

কত টাকা পাওয়া গিয়েছে তা এখনো জানা যায়নি। ব্যাঙ্ক কর্মীদের সহায়তায় টাকা গুনছে ইডি। ইতিমধ্যেই ওই আবাসনে নিয়োগ করা হয়েছে অতিরিক্ত ফোর্স। প্রসঙ্গত উল্লেখ্য, গত ২২ জুলাই থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অর্পিতা মুখার্জী।

আরও পড়ুন -  Arpita Mukherjee: ষড়যন্ত্রী নাকি হানিট্র্যাপ, সুন্দরী অর্পিতা

শিক্ষক দুর্নীতি মামলায় তদন্ত করতে গিয়ে এর আগেই পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে ২২ কোটি টাকা নগদ, বহু মূল্যের গয়না, বৈদেশিক মুদ্রা, প্রচুর সম্পত্তির খোঁজ পেয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অর্পিতা ইডির হেফাজতে রয়েছে। টাকার উৎস জানতে তদন্ত চালাচ্ছে।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img