34 C
Kolkata
Sunday, April 28, 2024

Arpita Mukherjee: ষড়যন্ত্রী নাকি হানিট্র্যাপ, সুন্দরী অর্পিতা

Must Read

 ছিলেন জনৈকা অভিনেত্রী। বর্তমানে এসএসসি স্ক্যামের দৌলতে যথেষ্ট বিখ্যাত হয়ে উঠেছেন পশ্চিমবঙ্গের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)র ঘনিষ্ঠ বান্ধবী। তাঁর খ্যাতির জেরে সমস্যায় পড়েছেন মুম্বইয়ের বিখ্যাত গায়িকা অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। একসময় রিয়েলিটি শো ‘ফেম গুরুকুল’-এর মাধ্যমে পরিচিত অর্পিতা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের গানের ভিডিও শেয়ার করেন।

আরও পড়ুন -  Arpita Mukherjee: দুই বান্ধবীর সঙ্গে চুটিয়ে রোম্যান্স পার্থ চট্টোপাধ্যায়ের, স্ত্রী বেঁচে থাকা অবস্থাতেই!

বর্তমানে তাঁকে পশ্চিমবঙ্গের এসএসসি স্ক্যাম নিয়ে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। ফলে অর্পিতা একটি ভিডিও শেয়ার করে বিভ্রান্তি দূর করার চেষ্টা করেছেন। ভিডিওতে নিজের পরিচয় দিয়েছেন অর্পিতা। লড়াই করে মুম্বইয়ের মাটিতে জমি তৈরি করা অর্পিতার সাথে এসএসসি স্ক্যামের অর্পিতার আকাশ-পাতাল তফাৎ।

আরও পড়ুন -  কল্যাণীর টুইন টাওয়ার

বেলঘরিয়ার দেওয়ানপাড়ার মির্জা লতিফ স্ট্রিটের বাসিন্দা অর্পিতা শৈশব থেকেই ছিলেন প্রচন্ড উচ্চাকাঙ্খী। তাঁর বাবা ছিলেন কেন্দ্রীয় সরকারি চাকুরে। মাও ছোটখাট চাকরি করতেন। অত্যন্ত দারিদ্র্যের সংসারে বড় হয়েছিলেন অর্পিতা ও তাঁর বোন। অর্পিতার বাবা প্রয়াত হলে তাঁর চাকরির প্রস্তাব দেওয়া হয়েছিল অর্পিতাকে। অর্পিতা সেই প্রস্তাব গ্রহণ করেননি। তিনি অভিনেত্রী হতে চেয়েছিলেন। টলিউডে বেশ কয়েকটি ছোটখাট কাজ করা সত্ত্বেও ডানলপ থেকে টালিগঞ্জ পর্যন্ত ট‍্যাক্সি চেপে স্টুডিওতে যেতেন অর্পিতা।

আরও পড়ুন -  Arpita Mukherjee: অর্পিতা বিস্ফোরক, এবার পার্থর বিরুদ্ধেই

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img