26 C
Kolkata
Saturday, May 11, 2024

বেডরুম সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী বিদ্যা বালান, রিয়ালিটি শো-তে

Must Read

 অভিনেত্রী বিদ্যা বালান, পরিণীতা থেকে শুরু করে তুমহারি সুলু, আবার অন্যদিকে ভুল ভুলাইয়া থেকে শুরু করে দ্যা ডার্টি পিকচার।

 অভিনয় করছেন গণিতের শিক্ষিকার ভূমিকায় আবার কখনো তিনি তৈরি করছেন রকেট। কখনো তাকে দেখা যাচ্ছে মঞ্জুলিকা আবার কখনো তিনি সিল্ক।

 ছোট্ট নিদর্শন দেখতে পেলাম বলিউডের অন্যতম বড় প্রযোজক করন জোহরের রিয়েলিটি শো কফি উইথ করনে।

সম্প্রতি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রানবির সিং করেছিলেন তাঁর নগ্ন ফটোশুট। ফটোশুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল এবং আগুনের মতো ছড়িয়ে পড়েছিল প্রত্যেকের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। এই ফটোশুট নিয়ে অনেক অভিনেত্রী তাদের মন্তব্য রেখেছিলেন। কিন্তু সব থেকে মজাদার মন্তব্যটা কিন্তু করেছিলেন অভিনেত্রী বিদ্যা বালন। তিনি বলেছিলেন, এরকম ফটোশুট নিয়ে তার কোন রকম সমস্যা নেই। বরং যারা এই ফটোশুট দেখতে চাইছেন না তারা নিজেদের চোখ বন্ধ করে রাখুন, যেমন আমি রাখছি। বলিউড দুনিয়ায় অভিনেত্রী বিদ্যা বালানের এই সমস্ত বিন্দাস বোল্ড মন্তব্য সবসময় সকলের নজর কেড়ে নেয়। আমরা দেখলাম কফি উইথ করণ শোতেও।

আরও পড়ুন -  এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে

 করণ জোহরের অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শোতে প্রতিযোগী হিসেবে গিয়েছিলেন অভিনেত্রী বিদ্যা বালান। সেখানেই করণ তার ব্যক্তিগত জীবন এবং বেডরুম সিক্রেট এর সম্পর্কিত বেশ কিছু প্রশ্ন করেন। আর সেই সমস্ত প্রশ্নের দারুন উত্তর দিয়ে সকলের মন জিতে নেন অভিনেত্রী বিদ্যা বালান।

আরও পড়ুন -  হট লুকে ঝড় তুললেন, সিরিয়ালে ‘জবা’, ‘কে আপন কে পর’ এর পল্লবী শর্মা

করণ জোহর সেই অনুষ্ঠানে তাঁকে প্রশ্ন করেছিলেন, তিনি নিজের বেডরুমে কিরকম ধরনের আলো পছন্দ করেন, খুব বেশি জোরালো আলো নাকি অত্যন্ত অন্ধকার ঘর পছন্দ করেন বিদ্যা বালন, নাকি তার মাঝারি আলো ঘরই পছন্দ? বিদ্যা বালান সেই প্রশ্নের উত্তরে বলেন, তার বেডরুমে তিনি মাঝারি উজ্জ্বলতার আলো রাখতে বেশি পছন্দ করে থাকেন।

আরও পড়ুন -  Nusrat Jahan: রোদ্দুরে ফটোশ্যুট! অভিনেত্রীর গরমের স্টাইলিশ লুক

 নিজের বেডরুমে তিনি কি রাখতে পছন্দ করেন মোমবাতি নাকি হালকা মিউজিক? সেই প্রশ্নের উত্তরে বিদ্যা বললেন, তার দুটোই বেশ পছন্দের। এছাড়াও বিদ্যা বালনের ঘরের বেডশীট নিয়েও প্রশ্ন উঠে। সে প্রশ্নের উত্তরে তিনি জানান, তার কটন বেডশীট অত্যন্ত পছন্দ এবং তিনি সেই ধরনের বেশি ব্যবহার করেন।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img